Viral Video: বাঘেদের সঙ্গে ‘আড্ডা’ দিতে এল দাবাং কুকুর, তারপর কী হল, একবার দেখেই নিন

Dog Roaming Around Tigers: কথা ছিল, বাঘে গরুতে একঘাটে জল খায় না। কিন্তু এবার বাঘ আর কুকুরকে দেখা গেল একসঙ্গে গল্প করতে। আড্ডা দিতে। ভিডিয়োটা দেখে আপনার চোখ কপালে উঠতে পারে।

Viral Video: বাঘেদের সঙ্গে 'আড্ডা' দিতে এল দাবাং কুকুর, তারপর কী হল, একবার দেখেই নিন
কুকুরটাকেই সত্যিকারের বাঘ বলছেন নেটিজেনরা। ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 13, 2022 | 10:16 PM

ইনস্টাগ্রাম-বাসীদের কুকুরের (Dogs) ভিডিয়ো খুব পছন্দের। তা যেমন ভিডিয়োই হোক না কেন। কুকুরদের কেয়ারিং ভাব হোক বা হোক সে বাচ্চাদের সঙ্গে খুনসুটি, নেটপাড়ার লোকজনের মন কেড়ে নেয় ভিডিয়োগুলি। তবে এবার এমন এক ভিডিয়ো ভাইরাল (Viral Video) হল, যা দেখে নেটিজেনরা এক প্রকার স্তম্ভিত। কয়েকটা বাঘের (Tigers) সঙ্গে দেখা গেল রীতিমতো আড্ডা মারতে। অবাক করার মতো বিষয়টি হল, বাঘেরাও কিন্তু কোনও দিক থেকে কুকুরটিকে আক্রমণ করল না। বরং, বন্ধুভেবে তারাও আড্ডা দিল।

View this post on Instagram

A post shared by Tiger (@tiger__bigfan)

বিশাল বাঘেদের মাঝে ওই একমাত্র কুকুরটির হাঁটার ক্লিপ সম্প্রতি ইন্টারনেট ব্যবহারকারীরা আবিষ্কার করেছেন। আর সেই ভিডিয়োই এখন নেটপাড়ার এদিক-সেদিক ঘোরাফেরা করছে। ওই কুকুরটি গোল্ডেন রিট্রিভার, বাঘের দল দ্বারা বেষ্টিত থাকা সত্ত্বেও তাকে সম্পূর্ণ নির্ভীক দেখা গিয়েছে। এমনকি দুটি বাঘকে নিজেদের মধ্যে লড়তে দেখা গেলেও কুকুরটিকে তারা কোনও ভাবেই বিরক্ত করে না। এমনকি, কুকুরটিকেও একবার ঘেউ ঘেউ করতে দেখা গিয়েছে।

এই ভিডিয়ো দেখে ইন্টারনেট ব্যবহারকারীরা নানাবিধ মন্তব্য করেছেন। অনেকেরই মন জিতে নিয়েছে এই ভিডিয়ো। একজন লিখছেন, “সত্যিকারে বাঘ হল ওই কুকুরটাই।” আর একজন যোগ করলেন, “কুকুরটা যে ভাবে শান্তি বজায় রেখেছে, তা দেখে আমি সত্যিই খুব খুশি।”

তবে ইন্টারনেটের অনেকেই অবাক হয়ে গিয়েছেন এটা ভেবে যে, কেন ওই বাঘগুলি আক্রমণ করল না কুকুরটিকে। সে যে একবারে মধ্যমণি হয়েই রয়ে গিয়েছে। তবে তাদের মধ্যেই একজন সম্ভাব্য কারণটি জানিয়েছেন। তিনি বলছেন, ওই বাঘগুলি এবং কুকুরটি একসঙ্গই বড় হয়েছে। আর সেই কারণেই ভিন্ন প্রাণী হয়েও তারা একে অপরকে আক্রমণ করে না।