Watch: শহরের পুজো প্যান্ডেলে ‘ইয়াদ আ রহা হ্যয়’ গানে উদ্দাম নাচ মহিলার, চোখ ফেরাতে পারবেন না!

Viral Video Today: 'ইয়াদ আ রহা হ্যয়' হিন্দি গানে এক মহিলাকে খুব সুন্দর নাচতে দেখা গিয়েছে। তার থেকেও মজাদার বিষয়টি হল, ঘটনাটি কলকাতার এবং পুজোর সময় কোনও এক প্যান্ডেলে মহিলা এই ভাবে নেচেছেন। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।

Watch: শহরের পুজো প্যান্ডেলে 'ইয়াদ আ রহা হ্যয়' গানে উদ্দাম নাচ মহিলার, চোখ ফেরাতে পারবেন না!
এত সুন্দর নাচ যে সকলে হাঁ হয়ে দেখছিলেন!!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 12:03 PM

Latest Viral Video: মজার কিছু খুঁজছেন? এমন কিছুর খোঁজে রয়েছেন, যা তৎক্ষণাৎ সপ্তাহ শুরুর মুখে আপনার মুখে হাসি ফোটাবে! তাহলে ঠিক জায়গায় এসেছেন। আপনার ঠোঁটের কোণা প্রশস্ত করার যথাযথ উপাদান রয়এছে আমাদের কাছে। ‘ইয়াদ আ রহা হ্যয়’ হিন্দি গানে এক মহিলাকে খুব সুন্দর নাচতে দেখা গিয়েছে। তার থেকেও মজাদার বিষয়টি হল, ঘটনাটি কলকাতার এবং পুজোর সময় কোনও এক প্যান্ডেলে মহিলা এই ভাবে নেচেছেন। সেই ভিডিয়োও এখন নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে। মহিলা নেচে গিয়েছেন আপন ছন্দে, আপন মহিমায়, তাতে কেউ দেখল না দেখল, কেউ কিছু বলল আর না বলল, তাতে যেন কিসসু যায় আসে না তাঁর।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করেছিলেন তানিয়া মিত্র নামেক এক ব্যবহারকারী। মাত্র দুই মিনিটের ছোট্ট এই ক্লিপটিতে মহিলা নিজের মন-প্রাণ ভরে মিঠুন চক্রবর্তীর আইকনিক গানে কলকাতার রাস্তা মাতিয়ে দিয়েছেন। ভিডিয়োতেই দেখা গিয়েছে, তিনি এক পুজো প্যান্ডেলের বাইরে নাচছেন, একাই নাচছেন। আর তাঁর পাশ দিয়ে এক এক করে মানুষজন চলে যাচ্ছেন। মহিলার ভাইবটাই এমন ছিল যেন, কেউ বিরক্ত হচ্ছেন না, বরং সকলেই তাঁর এই পারফরম্যান্স উপভোগ করেছেন। এখন আপনিও যদি এই ভিডিয়োটি একবার দেখেন, তাহলে হয় তো পা দোলাতে থাকবেন।


ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, খুব অল্প সময়ের মধ্যে তার ভিউ ৩ লাখ ছাপিয়ে গিয়েছে। নেটিজ়েনরা ভিডিয়োটি দেখে একপ্রকার মোহিত হয়েছেন। কমেন্ট সেকশনে মহিলার প্রশংসামূলক মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজ়েনরা। একজন ইউজার লিখলেন, “মহিলার স্পিরিটটাই আমার খুব পছন্দ হয়েছে।” আর একজন ইউজার যোগ করলেন, “তিনি জানেন যে, কীভাবে নিজেকে আনন্দ দিতে হয়।”

মিঠুন চক্রবর্তীর কেরিয়ারের ল্যান্ডমার্ক ছবি ডিস্কো ডান্সারের জনপ্রিয় গান’ইয়াদ আ রহা হ্যয়’। গানটি গেয়েছিলেন বাপ্পী লাহিড়ী, সুরও তিনিই দিয়েছিলেন।