Viral Video: মানুষের থেকেও লম্বা, চেহারাও বিশাল; এই আসল ‘লাইগার’ দেখলে বাঘ না সিংহ, বোঝাই দায়!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Anwesa Biswas

Updated on: Jan 25, 2023 | 11:56 AM

Liger Viral Video: লাইগারের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখলে আপনার চোখ কপালে উঠবে। সম্প্রতি যাঁরা লাইগার সিনেমাটি দেখেছেন তাদের কাছে নামটি বেশ পরিচিত হওয়ার কথা। আর যারা দেখেননি মনে মনে ভাবছেন তো লাইগার আবার কী? একবার দেখুন।

Viral Video: মানুষের থেকেও লম্বা, চেহারাও বিশাল; এই আসল 'লাইগার' দেখলে বাঘ না সিংহ, বোঝাই দায়!

Unique Animal Liger Video: অবশেষে মানুষ লাইগারের (Liger) দেখা পেল। সম্প্রতি যাঁরা লাইগার সিনেমাটি দেখেছেন তাদের কাছে নামটি বেশ পরিচিত হওয়ার কথা। আর যারা দেখেননি মনে মনে ভাবছেন তো লাইগার আবার কী? লাইগার এক প্রকার ক্রস ব্রিড, যা সিংহ এবং বাঘের একটি হাইব্রিড প্রজাতি। শুধুমাত্র পুরুষ সিংহ এবং স্ত্রী বাঘের বাচ্চাদের লাইগার বলা হয়। অর্থাৎ উভয় হিংস্র প্রাণীর গুণাবলীই তাদের মধ্যে পাওয়া যায়। এদের শরীর এতই বিশাল যে দেখলেই আপনি চমকে উঠবেন। এরা সাধারণ সিংহের চেয়ে দেড়গুণ বড় হয়। আর এই লাইগারেরই একটি ভিডিয়ো (viral video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যা দেখলে আপনার চোখ কপালে উঠবে।

একটি টুইটার অ্যাকাউন্ট দিয়ে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এই ভিডিয়েটি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছেন, “লিগারের সঙ্গে দেখা করুন, এটি একটি পুরুষ সিংহ এবং একটি মহিলা বাঘের মধ্যে ক্রস।” শেয়ার করা ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি বিশাল প্রাণী। আপনি ভয়ঙ্করও বলতে পারেন। প্রাণীটি বিরাট বড় এবং হালকা বাদামী রঙের। এর মুখ দেখতে বাঘের মতো কিন্তু শরীর দেখতে সিংহের মতো। এই প্রাণীটির নাম বলা হয়েছে লাইগার। এক ব্য়ক্তি তাকে নিয়ে একটি বাগানে ঘুরছে। ভিডিয়োটি দেখে হুশ উড়ে গিয়েছে অধিকাংশ নেটিজেনের।

এই খবরটিও পড়ুন

টুইটারে শেয়ার করার পর থেকে ভিডিয়োটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। শেয়ার করার কয়েক ঘণ্টার মধ্যে এটি 13 লাখেরও বেশি ভিউ হয়েছে। 12 হাজারেরও বেশি মানুষ লাইক এবং 800-রও বেশি নেটিজেন ভিডিয়োটিতে কমেন্ট করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন,”আমি এখনও অবধি শুধু লাইগার ছবির নাম শুনেছিলাম। তবে আসল লাইগার এখানে দেখলাম।” এ বিষয়ে কমেন্ট করে আরও এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, “দেখে মনে হচ্ছে খুব ভয়ঙ্কর প্রাণী। তাও কী সুন্দর মানুষের সঙ্গে খেলা করছে।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla