Watch: অবাক কাণ্ড! পরনে ছিল সাদা ড্রেস, সূর্যালোকে আসতেই মহিলার পোশাক হয়ে গেল গোলাপি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sayantan Mukherjee

Updated on: Oct 31, 2022 | 12:54 PM

Viral Video Today: এ যেন সেই ছিল রুমাল, হয়ে গেল বিড়াল গোছের ব্যাপার। মহিলা বাড়িতে পরেছিলেন সাদা পোশাক। আর সেই পোশাক পরেই তিনি যখন বাড়ির বাইরে পা রাখলেন, সূর্যালোকে পোশাকটি গোলাপি হয়ে গেল। অবাক করা ভিডিয়োটি একবার দেখুন।

Watch: অবাক কাণ্ড! পরনে ছিল সাদা ড্রেস, সূর্যালোকে আসতেই মহিলার পোশাক হয়ে গেল গোলাপি
পোশাকও যখন রং বদলায়!

Latest Viral Video: ফ্যাশন কখন অন্যমাত্রা নিতে পারে? ঠিক যখন আপনার স্টাইল আপনার মতো হয় এবং তাই যখন সকলের নজর কেড়ে নেয়। পুরনো জামাকাপড়েই কাঁচি চালিয়ে আপনি এমন ভাবে স্টাইল করতে পারেন, যা অনেকে কল্পনাও করতে পারবেন না। তবে এবার এমনই এক পোশাক দেখা গেল, যা আপনি হয়তো আগে কখনও দেখেননি। মহিলার সেই পোশাক সূর্যের আলোয় রং বদলাতে পারে। সেই ভিডিয়ো নেটপাড়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

কয়েক দিন আগেই ইনস্টাগ্রামে @izzipoopi নামের এক ব্যবহারকারী ওই ভিডিয়োটি শেয়ার করেছেন। ভিডিয়োতে মহিলাকে বলতে শোনা গিয়েছে, “বন্ধুরা, আমার সেই স্কার্টের কথা মনে আছে, যা রং বদলাতে পারে? দেখুন এই পোশাকটিও রং বদলায়।” সেই সঙ্গেই তিনি নিজের ড্রেসটা দেখিয়ে বললেন, “চলুন, একবার সূর্যের আলোয় গিয়ে দেখা যাক।”

View this post on Instagram

A post shared by IZZI (@izzipoopi)

তারপর মহিলা ঠিক যখনই ঘর থেকে বেরিয়ে সূর্যালোকে গেলেন, দেখা গেল তাঁর সাদা পোশাকটি সঙ্গে সঙ্গে সুন্দর গোলাপি বর্ণ ধারণ করল। তখন ভিডিয়োতে তাঁকে বলতে শোনা গেল, “এটি এখন গোলাপি.. দীর্ঘ সময়ের জন্য নয়.. বিজ্ঞান।”

ওই মহিলা ইনস্টাগ্রামে ফটোর একটি সিরিজ় পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “এ এমনই এক পোশাক, যা চুপিচুপি গোলাপি হয়ে যায়।”

View this post on Instagram

A post shared by IZZI (@izzipoopi)

সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে ভিডিয়োটি একপ্রকার ঝড় তুলেছে। খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটির ভিউ ২৪ মিলিয়ন হয়ে গিয়েছে এবং ২ মিলিয়নেরও বেশি লাইক পড়েছে ভিডিয়োটিতে। একটা পোশাক কীভাবে সূর্যের আলোয় রং বদলাতে পারে, অবাক হয়ে গিয়েছেন লোকজন। আর তা ধরা পড়েছে ভিডিয়োর কমেন্ট সেকশনে।

একজন ইউজার লিখছেন, “কিছু বলার নেই!!!! কুলেস্ট কিছু দেখলাম আমি!!!” অন্যজন জুড়লেন, “বাহ! আক্ষরিক অর্থেই ঘটনাটি অবিশ্বাস্যকর।” তৃতীয় জনের মন্তব্য, “বাহ, এত বড় রং পরিবর্তন আমি আশা করতে পারিনি।”

এই খবরটিও পড়ুন

কিন্তু পোশাকটি আসলে কী, কী দিয়ে তৈরি, তা জানাননি ওই মহিলা। যদিও অনেক ইন্টারনেট ব্যবহারকারী ব্যাখ্যা করেছেন এই রং বদলু পোশাকের পিছনে কী বিজ্ঞান রয়েছে। একজন ইউজার লিখলেন, “হাইপারকালার শার্টের ক্ষেত্রে এই ধরনের দুই রঙের সমন্বয় দেখা যায়। এটি আসলে এক ধরনের ডায়েড ফ্যাব্রিক, যা কনস্ট্যান্ট থেকে যায় এবং থার্মোক্রোমিকের রং ডাই হয়ে যায়।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla