Viral Video: রেল লাইনের উপর থেকে বাইক সরানোর চেষ্টা যুবকের, হঠাৎই এল ট্রেন!

Viral Video: রেল লাইনের উপর প্রথম থেকেই অসাবধান হয়ে দাঁড়িয়েছিলেন যুবক। ট্রেন আসছে দেখে হাত দিয়ে থামানোর ব্যর্থ চেষ্টা করেন।

  • Updated On - 6:23 pm, Fri, 11 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
Viral Video: রেল লাইনের উপর থেকে বাইক সরানোর চেষ্টা যুবকের, হঠাৎই এল ট্রেন!
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবিতে দেখা যাচ্ছে ওই যুবককে।


রেল লাইনের উপর কোনও কারণে আটকে গিয়েছে সাধের মোটরবাইক। প্রাণপণে সেটিকে সরানোর চেষ্টা করছেন এক যুবক। কিন্তু তার মাঝেই বিপত্তি। লাইন ধরে এগিয়ে আসছে একটি ট্রেন। যুবক তাতেও দমে না গিয়ে মোটরবাইক সরানোর চেষ্টা করছেন। শেষ পর্যন্ত ট্রেন একেবারে কাছে চলে এল…! তারপর?

না! এ কোনও সিনেমার দৃশ্য নয়। বাস্তবে এই ঘটনা ঘটেছে গুজরাতের জামনগরের সন্ধিয়া ব্রিজে। ফ্রেমবন্দি হয়েছে সেই ভয়ঙ্কর ঘটনা। সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ট্রেন কাছে চলে আসার পর একেবারে শেষ মুহূর্তে কোনও মতে লাইনের পাশে সরে গিয়ে নিজের প্রাণ বাঁচাতে পেরেছেন যুবক। আর ওই মোটরবাইকটি কয়েক সেকেন্ড টেনে নিয়ে গিয়ে তারপর দাঁড়িয়ে পড়ে ট্রেন।

জনৈক যুবকের আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল ওয়ালে। কীভাবে এতটা বিপদের ঝুঁকি নিয়ে এমন বুদ্ধিহীনের মতো আচরণ তিনি করলেন, তা নিয়ে উঠেছে প্রশ্ন। জানা গিয়েছে, গুজরাতের জামনগরের ওই যুবক নাকি রেল লাইনের উপর স্টান্ট দেখাচ্ছিলেন। আর তাতেই এই বিপদ!

রেল লাইনের উপর প্রথম থেকেই অসাবধান হয়ে দাঁড়িয়েছিলেন যুবক। ট্রেন আসছে দেখে হাত দিয়ে থামানোর ব্যর্থ চেষ্টা করেন। শেষ মুহূর্তে সরে না গেলে আরও বড় বিপদ ঘটতে পারত। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই ওই যুবকের খোঁজ করছে স্থানীয় পুলিশ।

আরও পড়ুন, করোনা কেয়ার সেন্টারে মালাবদল! অন্যরকম বিয়ের সাক্ষী মহারাষ্ট্র