Viral Video: পাহাড়ি পথে বাইক আরোহীর দিকে তেড়ে এল ভালুক!

Viral Video: জনৈক আনন্দ মহিন্দ্রা এই ভিডিয়ো টুইট করেছেন। কিছুক্ষণ বাইক আরোহীর দিকে তাকিয়ে থাকার পরই তার উপর আক্রমণ করে ভালুক।

Viral Video: পাহাড়ি পথে বাইক আরোহীর দিকে তেড়ে এল ভালুক!
- প্রতীকি ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2021 | 5:05 PM

পাহাড়ি পথ। বাইকে করে চলেছেন আরোহী। ক্যামেরা অন রয়েছে। দু পাশে ছোট গাছ, নাম না জানা পাহাড়ি ফুল। হঠাৎই থেমে গেল বাইক। কিছুটা দূরে রাস্তার উপর বসে রয়েছে দুটি ভালুক। কয়েক সেকেন্ড পরেই দেখা মিলল আরও একটির। কয়েক মুহূর্ত পরেই তারা তেড়ে এল বাইক আরোহীর দিকেই!

না! কোনও সিনেমার গল্প নয়। এ ঘোর বাস্তব। তামিলনাড়ুর নীলগিরি পর্বতে সদ্য এমনই ঘটনার সাক্ষী হয়েছেন এক বাইক আরোহী। তাঁর রেকর্ড করা ভিডিয়ো আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

জনৈক আনন্দ মহিন্দ্রা এই ভিডিয়ো টুইট করেছেন। কিছুক্ষণ বাইক আরোহীর দিকে তাকিয়ে থাকার পরই তার উপর আক্রমণ করে ভালুক। সোশ্যাল ওয়ালেই বহু দর্শক জানতে চান, বাইক আরোহী কেমন আছেন। আহমেদ সইদ নামে এক টুইটার ব্যবহারকারী অন্য একটি ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, বাইক আরোহী এবং ভালুক উভয়েই ভাল আছে। আরোহী নিজের পথে এগিয়ে যান। তখনও ভালুক তিনটি ওই জায়গাতেই ছিল। বাইকের দিকে ভালুক তেড়ে আসতেই ক্যামেরা বন্ধ হয়ে যায় আরোহীর। কিন্তু তিনি বাইক চালিয়ে এগিয়ে যান। তাঁর কোনও ক্ষতি হয়নি।

অজয় ত্রিপাহ নামে এক ব্যক্তি টুইট করেছেন, এগুলি ইন্ডিয়ান শ্লথ বিয়ার। এরা নাকি অত্যন্ত বদমেজাজী। আর মায়ের সঙ্গে বাচ্চা থাকলে আরও বিপদজনক হতে পারে। তাঁর অনুরোধ, বন্যপ্রাণীদের একেবারে নিজের মতো ছেড়ে দেওয়া উচিত। তাদের থেকে যথেষ্ট দূরত্ব রাখা উচিত। কোনও ভাবেই তাদের টার্গেট করাটা ঠিক নয়। যে কোনও সময় বড় বিপদ হতে পারে।

আরও পড়ুন, করোনা কেয়ার সেন্টারে মালাবদল! অন্যরকম বিয়ের সাক্ষী মহারাষ্ট্র