Viral Video: কুকুরের পিঠে চড়ে চিপসের প্যাকেট চুরি করছে বাঁদর! এমন বন্ধুত্ব দেখে হতবাক নেটপাড়া

প্রথম বানর আর কুকুর যে বন্ধু হতে পারে, সেটা কখনও ভেবে দেখেছেন? সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা পাল্টে দিয়েছে সব সংজ্ঞা।

Viral Video: কুকুরের পিঠে চড়ে চিপসের প্যাকেট চুরি করছে বাঁদর! এমন বন্ধুত্ব দেখে হতবাক নেটপাড়া
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 3:16 PM

বনের ধূর্ত প্রাণী শিয়াল হলেও, কোনও অংশে কম যায় না বানর। যদিও আমাদের সমাজে হনুমান, বানরের একটা আলাদা জায়গা রয়েছে। পুজো করা হয় তাদের। কিন্তু ভারতে এমন অনেক জায়গা রয়েছে যেখানে মানুষ এই পশুর অত্যাচারে অতিষ্ট। বাড়ির ভিতর ঢুকে বানরের খাবার খেয়ে নেওয়ার দৃশ্য প্রায়শই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। অন্যদিকে, কুকুর হচ্ছে সবচেয়ে বিশ্বস্ত পশু। মালিকের সেবায় সে সবসময় হাজির। কিন্তু সম্প্রতি যে ভিডিয়ো ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা পাল্টে দিয়েছে সব সংজ্ঞা।

প্রথম বানর আর কুকুর যে বন্ধু হতে পারে, সেটা কখনও ভেবে দেখেছেন? এই ভিডিয়োর দুটো দিক রয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, কুকুরের সঙ্গে হাত মিলিয়ে খাবার চুরি করছে একটি বাঁদর।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

View this post on Instagram

A post shared by BKS ?? (@memes.bks)

রাস্তার পাশে একটি দোকান থেকে ঝুলছে চিপসের প্যাকেট। সেটাই চিনিয়ে নেওয়ার চেষ্টা করছে বাঁদরটা। কিন্তু উচ্চতার জন্য সে হাত পাচ্ছে না। আর এখানেই তাকে সাহায্য করতে এগিয়ে এসেছে একটি কুকুর। কুকুরের পিঠে চড়েছে বাঁদরটি। তারপর বাঁদরটি চিপস প্যাকেট টানার চেষ্টা করছে। কিন্তু ব্যর্থ হয়ে সে নীচে পড়েছে। তবে হাল ছাড়েনি দুজনেই। আবার কুকুরের ঘাড়ে চেপে বসে বাঁদরটি। আর ভিডিয়ো দেখে হাসির রোল ছুটেছে নেটদুনিয়ায়।

memes.bks নামক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। এর পাশাপাশি ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে যে, ‘কে বলেছে যে বাঁদর আর কুকুর ভাল বন্ধু হয় না?’

সাধারণত বাঁদরকে দেখে কুকুরের দল চেঁচাতে শুরু করে কিংবা মারাপিঠ করতে শুরু করে। কিন্তু এখানে ঘটনা একেবারে উল্টো। ভিডিয়ো দেখে মনে হবে যেন, এরা একে অপরের দীর্ঘদিনের বন্ধু। তাই বন্ধুকে সাহায্য করার জন্য আরেকজন প্রাণপনে চেষ্টা করে চলেছে। এমন দৃশ্য নেটিজেনদের মন কাড়বে না, তা কখনও হয়!