ব্যস্ত রাস্তা দিয়ে ঊর্ধশ্বাসে দৌড়চ্ছে গাধা! দেখুন ভাইরাল ভিডিয়ো

ভিড় রাস্তায় ঊর্ধশ্বাসে দৌড়ে চলছে এই গাধা। কেন এমন দৌড়চ্ছে সে?

ব্যস্ত রাস্তা দিয়ে ঊর্ধশ্বাসে দৌড়চ্ছে গাধা! দেখুন ভাইরাল ভিডিয়ো
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Mar 05, 2021 | 7:55 PM

সবচেয়ে দ্রুততম প্রাণী। এর উত্তরে কখনও গাধার নাম মাথায় এসেছে কি? আপনার লিস্টে দূর-দূরান্তেও এই নাম আসে না, তাই তো? কিন্তু অস্ট্রেলিয়ার রাস্তায় এক গাধার দৌড় দেখলে, এই প্রশ্নের উত্তরে গাধার নামও কখনও কখনও মাথায় আসতে পারে। ভিড় রাস্তায় ঊর্ধশ্বাসে দৌড়ে চলছে এই গাধা। কেন এমন দৌড়চ্ছে সে?
না! এই প্রশ্নের সঠিক উত্তর হয়তো আপনাকে দিতে পারব না। কিন্তু দেখাতে পারি সেই গাধার দৌড়। ফেসবুকে সম্প্রতি ভাইরাল হয়েছে এই ভিডিয়ো।
‘ফরগেট অ্যাবাউট হর্সপাওয়ার, গো ডাঙ্কি পাওয়ার’ ক্যাপশন দিয়ে ফেসবুকে এই গাধার দৌড়ের ভিডিয়ো আপলোড করা হয়েছে। যার মর্মার্থ সম্ভবত, হর্সপাওয়ার ভুলে যান, এখন ডাঙ্কি পাওয়ারেরই যুগ।
ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাধাটি যে গাড়িটি টেনে নিয়ে যাচ্ছে, সেখানে দু’জন মানুষ বহাল তবিয়তে বসে আছেন। তার মধ্যে একজন আবার দড়ি টেনে গাধাটিকে নিয়ন্ত্রণ করছেন। দেখলে যে কেউ অবাক হয়ে যাবেন।

এই ভিডিয়োয় এখনও পর্যন্ত ২৮ লক্ষ লাইক পড়েছে। অনেকেই কমেন্ট সেকশনে বিভিন্ন রকম সন্দেহ প্রকাশ করেছেন। কেউ বলেছেন, গাধাটা নিশ্চয়ই কোনও নেশার জিনিস খেয়েছিল। আবার কেউ বলেছেন, গাড়ির গতি বাড়িয়ে দেওয়া হয়েছে। একজন আবার লক্ষ্য করেন, গাড়িতে তো কোনও ব্রেকই নেই! গাধার দৌড়ের কারণ যাই হোক না কেন, সোশ্যাল অডিয়েন্সের কাছে এ ভিডিয়ো কোনও এক অজ্ঞাত কারণে ভাইরাল!

আরও পড়ুন: হানি সিংয়ের গানে কপিল শর্মার ‘খুদে রকস্টার’-এর নাচ, ভাইরাল ভিডিয়ো