Viral Video: বহুতল বেয়ে তরতরিয়ে নামছে দুই বাঁদর, হার মানাবে স্পাইডারম্যানকেও!

১০ সেকেন্ডের ওই ভিডিয়োতে ভিউ হয়েছে এক লক্ষের বেশি। হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, 'জীবনে অনেক সাধারণ জিনিসও আমাদের আনন্দ দেয়।'

Viral Video: বহুতল বেয়ে তরতরিয়ে নামছে দুই বাঁদর, হার মানাবে স্পাইডারম্যানকেও!
বহুতল বেয়ে নামছে দুই বাঁদর।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 21, 2021 | 4:09 PM

কেশব চন্দ্র নাগের বাঁদরের তেলমাখা বাঁশের অঙ্ক তো ছোটবেলায় অনেকেই করেছেন। এবার বাস্তবেও তেমনই বাঁদরদের দেখা পাওয়া গিয়েছে। যদিও তারা তেলমাখা বাঁশে চড়েনি। তার বদলে বহুতল থেকে দ্রুত গতিতে নামতে দেখা গিয়েছে ওই দুই বাঁদরকে। টুইটারে সেই মজার ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। মাঝে মাঝে টুইটারে বিভিন্ন মজার ভিডিয়ো শেয়ার করেন এই শিল্পপতি। এবারও সেই ট্রেন্ড বজায় রেখেছেন তিনি।

হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বহুতল বেয়ে দ্রুত গতিতে নেমে আসছে একটি বাঁদর। নীচে কার্নিশে অপেক্ষা করছে আর একটি বাঁদর। প্রথম বাঁদরটি দ্বিতীয় বাঁদরের কাছাকাছি আসতেই, দু’জন মিলে একসঙ্গে বিল্ডিং বেয়ে নামতে শুরু করেছে। বাঁদরদের এমন কেরামতি দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনরা। এর মধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। লাইক, কমেন্ট বাড়ছে দ্রুত গতিতে।

১০ সেকেন্ডের ওই ভিডিয়োতে ভিউ হয়েছে এক লক্ষের বেশি। হর্ষ গোয়েঙ্কা এই ভিডিয়ো শেয়ার করে লিখেছেন, ‘জীবনে অনেক সাধারণ জিনিসও আমাদের আনন্দ দেয়।’ বাঁদরদের এই বিল্ডিং বেয়ে দ্রুত গতিতে নামার ভিডিয়ো সত্যিই মন ভাল করে দেওয়ার মতো। নেটিজ়েনরাও বিভিন্ন মজার কমেন্ট করেছেন এই ভিডিয়োতে। অনেকে বলেছেন, এই ভিডিয়ো দেখে স্পাইডারম্যান এবার কাঁদতে বসবে। একজন আবার আর একটি মজার ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, দিল্লিতে মেট্রোর ভিতরে অবাধে ঘুরে বেড়াচ্ছে একটা বাঁদর। মাঝে মাঝে রড ধরে আবার পোল ড্যান্সও করে নিয়েছে ওই বাঁদর।

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে বরের সঙ্গে ঠাট্টা-তামাশা, মশকরায় ক্ষেপে গিয়ে শ্যালককে পেটালেন নতুন জামাই