Viral Video: সিঁদুরদান নিয়ে বাংলা সিরিয়ালের বাড়াবাড়ি সিন! ভাইরাল ভিডিয়ো এখন সারা দেশে হাসির খোরাক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: May 20, 2022 | 2:15 PM

Bengali Serial: বাংলা সিরিয়ালের বিভিন্ন দৃশ্য এর আগেও ভাইরাল হয়েছে। এবং এই নিয়ে বেশ হাসির রোল ছুটেছে নেটদুনিয়ায়। কিন্তু এবারে বিয়ের ঘটনা সব কিছুকে টেক্কা দিয়ে প্রথম হয়ে গিয়েছে।

Viral Video: সিঁদুরদান নিয়ে বাংলা সিরিয়ালের বাড়াবাড়ি সিন! ভাইরাল ভিডিয়ো এখন সারা দেশে হাসির খোরাক

Aay Tobe Sohochori: বর্তমানে বিয়ে বাড়ির বেশ কয়েকটি ভিডিয়ো ক্রমাগত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আবারও এমনই একটি বিয়ের ভিডিয়ো (Video) উঠে এসেছে নেটিজেনদের সামনে। তবে এই বিয়ে সব ধরনের বিয়ে বাড়ি থেকে আলাদা। কারণ এখানে গল্পের গরু গাছে চড়ে। কারণ এটা বাংলা ধারাবাহিকের একটি দৃশ্য। সিনেমা, সিরিয়ালে গল্পে গরু যে গাছে ওঠে, এটা আপনিও নিশ্চয়ই বিশ্বাস করেন? কখনও মোনালিসার ছবিতে ধূপ-ধুনো দেওয়া হয়, আবার কখনও একবার প্লেনে উঠেই বিমান অবতরণে সক্ষম হয় নায়িকা- এমন আজব ঘটনা শুধু যে সিরিয়ালেতেই (Serial) সম্ভব। কিন্তু সম্প্রতি বাংলা ধারাবাহিকের যে বিয়ের দৃশ্য ভাইরাল (Viral) হয়েছে, যা সব কিছু সীমা অতিক্রম করে ফেলেছে।

ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যায় একটি বিয়ের মণ্ডপে কনে মালা পরাতে যাচ্ছে বরকে। সেই সময় হঠাৎ করে বরকে ঢেলে ফেলে দেয় এক যুবক। তারপর ওই যুবকে মালা পরিয়ে দেয় কনে। যুবকও তরিঘড়ি বরের হাত থেকে মালা কেড়ে নিয়ে পরিয়ে দেয় কনেকে। পাশাপাশি এক মুঠো সিঁদুর নিয়ে যুবক পরিয়ে দেয় কনের কপাল। বিয়েতে উপস্থিত সকলেই হতভম্ব। কিন্তু কেউ কোনও টু শব্দও করছেন না। এমন ঘটনা ডেইলি সোপ ছাড়া সম্ভব বলুন তো?

দেখুন বাংলা সিরিয়ালের সেই ভাইরাল ভিডিয়ো,

এই দৃশ্য জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘আয় তবে সহচরী’-এর। অন্তঃসত্ত্বা বলে সমরেশকে বিয়ের জন্য চাপ দিতে থাকে দেবীনা। সমরেশ বিয়ে না করতে চাইলেও চাপে পড়ে বাধ্য হয়। এর মধ্যে বাড়ি ছেড়ে বেরিয়ে যায় সই। যদিও শেষ অবধি দেবীনার প্ল্যান ভেসতে দেয় বরফি ও টিপু। কিন্তু মালাবদলের সময় স্ক্রিন দখল করে বুবাই। সমরেশকে ঢেলে ফেলে দিয়ে দেবীনার কাছ থেকে মাল পড়ে নেয় বুবাই। সিরিয়ালের এই দৃশ্যই এখন ভাইরাল নেটদুনিয়ায়।

এই খবরটিও পড়ুন

বাংলা সিরিয়ালের বিভিন্ন দৃশ্য এর আগেও ভাইরাল হয়েছে। এবং এই নিয়ে বেশ হাসির রোল ছুটেছে নেটদুনিয়ায়। কিন্তু এবারে বিয়ের ঘটনা সব কিছুকে টেক্কা দিয়ে প্রথম হয়ে গিয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla