Viral Video: বাইকের হেলমেট খেয়ে নিল বুনো হাতি! দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, ওই বাইকের মালিক নিজেই এই ভিডিয়ো তাঁর মোবাইলে রেকর্ড করেছিলেন। তারপর তিনিই সেটি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। এরপর মুহূর্তের মধ্যে ওই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। 

  • Publish Date - 2:39 pm, Thu, 10 June 21 Edited By: Sohini chakrabarty
Viral Video: বাইকের হেলমেট খেয়ে নিল বুনো হাতি! দেখুন ভিডিয়ো
অসমের গুয়াহাটিতে ঘটেছে এই কাণ্ড।

বিশ্বের বিভিন্ন আজব জিনিসের সন্ধান পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়। তেমনই এক অদ্ভুত ভিডিয়ো এবার ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেখানে দেখা গিয়েছে, সব ছেড়ে একটা হেলমেট খেতে ব্যস্ত হয়ে পড়েছে এক হাতি। জানা গিয়েছে, এই ভিডিয়ো তোলা হয়েছে গুয়াহাটির নারাঙ্গিতে। সেখানে রয়েছে সাতগাঁও আর্মি ক্যাম্প। ওই ক্যাম্পের কাছেই ঘটেছে এই কাণ্ড।

ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার পাশে দাঁড় করানো রয়েছে একটি বাইকে। সাধারণত বাইক আরোহীরা যেভাবে বাইকের হ্যান্ডেলে হেলমেট ঝুলিয়ে রাখেন, এখানেও তেমনটাই ছিল। হঠাৎ দেখা যায়, ওই বাইকের সামনে এসে হাজির হয়েছে এক পূর্ণবয়স্ক হাতি, খানিকক্ষণ এদিক ওদিক তাকিয়ে পর্যবেক্ষণ করার পর, শুঁড় দিয়ে সটান বাইকের হ্যান্ডেল থেকে হেলমেটটা তুলে নিয়ে মুখে চালান করে দেয় হাতিটি। তারপর আবার দুলকি চালে হেঁটে রাস্তার অন্যদিকে যেতে শুরু করে সে। পিছন থেকে তখন বাইকের চালককে বলতে শোনা গিয়েছে, ‘আমি হেলমেট হারিয়ে ফেলেছি। এবার যাব কীভাবে?’

আরও পড়ুন- Viral Video: ১৮০ ডিগ্রি মাথা ঘুরিয়ে দিলেন যুবক! দেখুন ভিডিয়ো

সূত্রের খবর, ওই আর্মি ক্যাম্পের কাছেই রয়েছে আমচাং বন্যপ্রাণী সংরক্ষণ কেন্দ্র। সেখান থেকে মাঝে মাঝেই নাকি হাতিরা এই আর্মি ক্যাম্পে আসে খাবারের খোঁজে। অনুমান, এবারও তেমনটাই হয়েছিল। কিন্তু খাবার ভেবে ভুল করে বাইকের হেলমেট তুলে নিয়ে গিয়েছে একটি হাতি। জানা গিয়েছে, ওই বাইকের মালিক নিজেই এই ভিডিয়ো তাঁর মোবাইলে রেকর্ড করেছিলেন। তারপর তিনিই সেটি আপলোড করেন সোশ্যাল মিডিয়ায়। এরপর মুহূর্তের মধ্যে ওই ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে।