খালি হাতে বিশাল সাপ ধরছেন তরুণী! ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন

ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক সেকেন্ডের মধ্যেই সাপটিকে বাগে আনতে সক্ষম হয়েছিলেন ওই তরুণী। দেখে মনে হচ্ছে যেন, সাপ ধরতে বেশ পারদর্শী তিনি। হামেশাই এই কাজ করে থাকেন।

খালি হাতে বিশাল সাপ ধরছেন তরুণী! ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন
খালি হাতেই সাপ ধরেছেন তরুণী। বাগে এনেছেন কয়েক সেকেন্ডে।
Follow Us:
| Updated on: Jun 02, 2021 | 8:05 PM

রাস্তার ধার থেকে খালি হাতেই সুবিশাল একটা সাপ ধরে ফেললেন এক তরুণী। তাকে বাগে আনতে একটু সময় লেগেছে বটে। যদিও সেসব দিকে কোনও হেলদোল নেই ওই তরুণীর। দিব্যি এহাত-ওহাত করে সাপটিকে বাগে নিয়ে হাতে জড়িয়ে এগিয়ে গেলেন তিনি। এই ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন যে কেউ। দুর্বল হৃদয়ের লোকজন আঁতকে উঠে বিপদ ঘটতেও পারে। দারুণ সাংঘাতিক লোকেরাও এমন্দ দৃশ্য দেখলে চমকে যাবেন।

ওই তরুণীর সাপ ধরার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার ধারে দাঁড়ানো একটি গাড়ির ভিতর থেকে গোটা ঘটনা ভিডিয়ো করা হয়েছে। যাঁরা ভিডিয়ো তুলেছেন, তাঁদের বলতে শোনা গিয়েছে যে, তাঁরা রাস্তার পাশ দিয়েই যাচ্ছিলেন। আচমকা ওই তরুণীকে দেখতে পান তাঁরা। এমন কায়দা করে তরুণীর সাপ ধরা দেখে গোটা ঘটনা ভিডিয়ো করার কথা ভাবেন তাঁরা।

৪৮ সেকেন্ডের ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, পেল্লাই একটা সাপ ধরেছেন তরুণী। তার মাথায় হেলমেট, মুখে মাস্ক। সামনেই একটি দু’চাকাও দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। অনুমান করা হচ্ছে যে, ওই স্কুটারটি এই তরুণীরই। তবে সাপ হাতে স্কুটারকে পাশ কাটিয়েই এগিয়ে যেতে দেখা গিয়েছে তরুণীকে। এই ভিডিয়ো কবে, কোথায় তোলা হয়েছে তা অবশ্য জানা যায়নি। তবে তরুণীর মুখের মাস্ক দেখে আন্দাজ করা যাচ্ছে যে, করোনা আবহেরই ঘটনা এটি। অতএব বেশিদিন আগে ভিডিয়ো তোলা হয়নি।

আরও পড়ুন- ভয়ঙ্কর! পোষ্য কুকুরদের বাঁচাতে ভাল্লুকের সঙ্গে লড়াই কিশোরীর, দেখুন ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, কয়েক সেকেন্ডের মধ্যেই সাপটিকে বাগে আনতে সক্ষম হয়েছিলেন ওই তরুণী। দেখে মনে হচ্ছে যেন, সাপ ধরতে বেশ পারদর্শী তিনি। হামেশাই এই কাজ করে থাকেন। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা যেমন ভয় পেয়েছেন, তেমনই তরুণীর সাপ ধরার কায়দা দেখে অবাকও হয়ে গিয়েছেন।