বন্যায় ভেসে গিয়েছে গাড়ি, কোনওমতে গাছের ডাল আঁকড়ে ভেসে রয়েছেন মহিলা!

জল জম গিয়েছিল রাস্তায়। তার মধ্যে দিয়েই গাড়ি নিয়ে পাড় হওয়ার চেষ্টা করেছিলেন এই মহিলা।

বন্যায় ভেসে গিয়েছে গাড়ি, কোনওমতে গাছের ডাল আঁকড়ে ভেসে রয়েছেন মহিলা!
গাছের ডাল আঁকড়ে কোনওমতে ভেসে রয়েছেন মহিলা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2021 | 8:58 PM

জলের তোড়ে ভেসে গিয়েছে গাড়ি। কোনওমতে গাছের ডাক আঁকড়ে নিজেকে বাঁচানোর প্রাণপন চেষ্টা করছেন এক মহিলা। সম্প্রতি এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন ভিডিয়ো দেখে রীতিমতো আঁতকে উঠেছেন নেটাগরিকরা। তবে জানা গিয়েছে যে, ওই মহিলাকে নিরাপদেই উদ্ধার করা সম্ভব হয়েছে। এই ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাসে। Fort Worth Firefighters- রা ওই বিপদ থেকে মহিলাকে উদ্ধার করে এনেছেন। জানা গিয়েছে, নাগাড়ে তুমুল বৃষ্টির কারণে বন্যা হয়েছিল টেক্সাসের ওই অঞ্চলে। আর সেই জলের তোড়েই ভেসে গিয়েছে মহিলার গাড়ি। কোনওমতে এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি।

Fort Worth এলাকায় গত ২৪ মে প্রবল বৃষ্টি হয়েছিল। জল জম গিয়েছিল রাস্তায়। তার মধ্যে দিয়েই গাড়ি নিয়ে পাড় হওয়ার চেষ্টা করেছিলেন এই মহিলা। আর তার ফলে যা হওয়ার ঠিক তাই- ই হয়েছে। জলের স্রোতে ভেসে গিয়েছে গাড়ি। বরাত জোরে গাড়ি থেকে ঠিক সময়ে বেরিয়ে যেতে পেরেছিলেন মহিলা। নাহলে হয়তো ভয়ঙ্কর বিপদ ঘটতে পারত। ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতের সামনে একটা গাছ পেয়ে তার ডাল আঁকড়ে কোনওমতে জলের প্রবল স্রোতের মধ্যেও ভেসে থাকার চেষ্টা করছিলেন ওই মহিলা।

আরও পড়ুন- খালি হাতে মৌচাক ভাঙছেন তরুণী! সযত্নে সরিয়ে দিচ্ছেন মৌমাছিদের, দেখুন ভিডিয়ো

ওই জায়গায় একজন উদ্ধারকারী অফিসারকেও দেখা গিয়েছে। ভিডিয়োতে অবশ্য দেখা গিয়েছে, মহিলার পিছনের দিক থেকে এসে আর একজন উদ্ধারকারী অফিসার তাঁকে নিরাপদে ওই জলস্রোত থেকে সরিয়ে নিয়ে গিয়েছেন। ওই আধিকারিকর মহিলার দিকে একটা দড়ি ছুড়ে দিয়েছিলেন। তারপর বহু কষ্টে তাঁর কাছাকাছি পৌঁছে মহিলাকে উদ্ধার করেন ওই অফিসার। Fort Worth Firefighters- দের দুই আধিকারিকের দুঃসাহসিক অভিযানের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই মহিলা। উদ্ধারকারী দুই অফিসারকে কুর্নিশ জানিয়েছে নেট দুনিয়া।