Viral Video: দাবাং মহিলা, এক হাতে পিস্তল, আর এক হাতে লাঠি, এমন ভিডিয়ো আগে কখনও দেখেননি

Woman Seen With Gun: বন্দুক হাতে দেখা গেল এক মহিলাকে। কারও পিছনে ধাওয়া করেছেন তিনি। কিন্তু কার পিছনে ধাওয়া করেছেন আর কেনই বা ধাওয়া করেছেন, সেই কারণটা জানলে আপনি অবাক হবেন।

Viral Video: দাবাং মহিলা, এক হাতে পিস্তল, আর এক হাতে লাঠি, এমন ভিডিয়ো আগে কখনও দেখেননি
কী কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2022 | 4:42 AM

পরনে তাঁর শালোয়ার। চোখে-মুখে ফুটে উঠছে রাগ। এক হাতে লাঠি। আর এক হাতে বন্দুক (Gun)। তিনি এগিয়ে চলেছেন। মহিলার ফিল্মি আদপ-কায়দা দেখে নেটপাড়ার লোকজনের ভ্রুকুঞ্চিত হয়েছে। একজন পুরুষ এ ভাবে বন্দুক হাতে এগিয়ে চলেছেন, এমন ভিডিয়ো আমরা আখছারই দেখে থাকি। কিন্তু মহিলা এমনটা করতে পারেন, তা যেন আমরা স্বপ্নেও কল্পনা করতে পারি না। কিন্তু বাস্তবে যা হল, তা যেন বইয়ের পাতা বা সিলভার স্ক্রিনের দেখা গল্পের থেকেও ভয়ঙ্কর। দাবাং সেই মহিলার ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Video)। কিন্তু লাঠি-বন্দুক হাতে কার পিছনে ধাওয়া করেছেন মহিলা, সেই কারণ জেনে নেটপাড়ার লোকজন বেমালুম বোকা বনে গিয়েছেন।

ভিডিয়ো দেখেই বোঝা যাচ্ছে ঘটনাটি ভারতেরই কোনও এক প্রান্তের। সেখানে গরমও কম নয়। সেই চরম রোদেই লাঠি-বন্দুক নিয়ে বেরিয়ে পড়েছেন ওই মহিলা। শালোয়ার-কামিজ় পরিহিত সেই মহিলার গলায় রয়েছে একটি স্কার্ফও। গ্রামের রাস্তায় তিনি হেঁটে চলেছেন। কিন্তু মহিলার আশপাশে আর কাউকে দেখা যাচ্ছে না। যা দেখে সবথেকে বেশি খটকা লাগে। তবে মহিলার দাপট যেন সকলকে একপ্রকার অবাক করে দিয়েছে।

জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের। সে রাজ্যের হামিরপুর মওদাহা কোতোয়ালির অন্তর্গত কামহারিয়া গ্রামেরই মহিলা তিনি, নাম শাহনাজ। গ্রামের লোকজনই তাঁর এই ভিডিয়োটি তুলেছেন। বিনীত তিওয়ারি নামের এক ব্যক্তি এটি ট্যুইটারে শেয়ার করেছেন। ভিডিয়োটা ভাইরাল হওয়ার পরই পুলিশ তড়িঘড়ি ওই মহিলার বাড়িতে পৌঁছয়। তারপরই শুরু হয় তদন্ত। আর তখনই ঘটনার আসল সত্য জানা যায়।

প্রথমে পুলিশ ওই মহিলার কাছ থেকে বন্দুকটি উদ্ধার করে। কিন্তু দেখা যায়, সেটি সত্যিকারের বন্দুক নয়। বরং, একটি লাইটার, যা দেখতে হুবহু পিস্তলের মতো। গ্রামবাসীদের কাছ থেকে জানা যায়, মহিলার বাড়িতে একটি মহিষ ঢুকে পড়ে রীতিমতো তাণ্ডব চালায়। আর তাতেই ওই মহিলা প্রচণ্ড রেগে গিয়ে মহিষটির পিছু পিছু নকল বন্দুক এবং লাঠি হাতে ধাওয়া করতে থাকেন। সেই সময়ই গ্রামবাসীরা ভিডিয়োটি রেকর্ড করে।