‘তোয়ালে ভাজা’! চিকেন ফ্রাইয়ের বদলে অনলাইন ডেলিভারিতে এল এ কী খাবার…

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই 'তোয়ালে ভাজা' এখন ভাইরাল। সেদিন যাঁরা যাঁরা ওই দোকান থেকে 'চিকেন মিল' অর্ডার করেছিলেন, তাঁদের সকলের সুস্থতার কামনা করছেন নেটাগরিকরা। একই সঙ্গে ওই রেস্তোরাঁর তীব্র নিন্দাও করেছেন নেটিজ়েনরা।

'তোয়ালে ভাজা'! চিকেন ফ্রাইয়ের বদলে অনলাইন ডেলিভারিতে এল এ কী খাবার...
এমন উদ্ভট ডেলিভারি পেয়ে বেজায় ক্ষুব্ধ ওই গ্রাহক।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 07, 2021 | 7:48 PM

এ তো পুরো ‘ছিল রুমাল, হয়ে গেল বেড়াল’ কাণ্ড…

অনলাইনে চিকেনের ডিশ অর্ডার করেছিলেন এক মহিলা। বাড়িতে ডেলিভারি এসেছে একটা ভাজা তোয়ালে! শুনে হাসবেন না কাঁদবেন বুঝতে পারছেন না তো। বিষয়টা তো তেমনই। এক ঝটকায় বিশ্বাসই হবে না। মনে হবে ডাহা মিথ্যে কথা বলা হচ্ছে। তবে বাস্তবে কিন্তু ঠিক এমনটাই ঘটেছে।

এই কাণ্ড ঘটেছে ফিলিপিন্সে। সেখানকার এক নামি খাবারের দোকান থেকে ছেলের ডিপ ফ্রায়েড চিকেন মিল ‘চিকেন জয়’ অর্ডার করেছিলেন এক মহিলা। কিন্তু ডেলিভারির খাবার দেখে ভয়ঙ্কর রেগে গিয়েছেন ওই মহিলা। তিনি জানিয়েছেন, খাবার খেতে গিয়ে বুঝতে পেরেছেন যে ওটা আসলে একটা ‘হ্যান্ড টাওয়েল’- কে ছাঁকা তেলে ভেজে দিয়ে দেওয়া হয়েছে। এমন অভিনব ডিশ দেখে আর মাথা ঠাণ্ডা রাখতে পারেননি ওই মহিলা। সাধ করে ছেলের জন্য চিকেন মিল অর্ডার করেছিলেন। তাও আবার জনপ্রিয় সংস্থা থেকে। টাকাও খসেছে ভালই। কিন্তু বদলে যা খাবার ডেলিভারি এসেছে, তা দেখলে সত্যিই চোখ ছানাবড়া হওয়ার জোগাড়।

ওই ফ্রায়েড টাওয়েলের একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মহিলা। নিমেষেই তা ভাইরাল হয়ে গিয়েছে। মহিলা জানিয়েছেন, ছেলেকে খাবার দেওয়ার পর, তার থেকে একটু ভাগ নিতে গিয়েছিলেন তিনি। সেই সময় তিনি দেখেন চিকেনের টুকরো ভীষণই শক্ত। হাত দিয়ে কিছুতেই ছাড়ানো যাচ্ছে। এক পিসও কাটা সম্ভব হচ্ছে না। এর মধ্যেই একটু এদিক ওদিক নড়াচড়া করতেই চিকেন ফ্রাইয়ের ভিতরে স্পষ্ট বোঝা যায় টাওয়েলের রোঁয়া ওঠা সাদা রঙের টেক্সচার বা গঠন। বাকিটা বুঝতে আর সময় লাগেনি মহিলার।

আরও পড়ুন- বন্যায় ভেসে গিয়েছে গাড়ি, কোনওমতে গাছের ডাল আঁকড়ে ভেসে রয়েছেন মহিলা!

সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ‘তোয়ালে ভাজা’ এখন ভাইরাল। সেদিন যাঁরা যাঁরা ওই দোকান থেকে ‘চিকেন মিল’ অর্ডার করেছিলেন, তাঁদের সকলের সুস্থতার কামনা করছেন নেটাগরিকরা। একই সঙ্গে ওই রেস্তোরাঁর তীব্র নিন্দাও করেছেন নেটিজ়েনরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla