Viral Video: ব্রেকআপের প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকের ২৩ লাখের বাইক পুড়িয়ে দিলেন মহিলা!

পার্কিং লটের সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়া গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইউটিউবে। জানা গিয়েছে, মহিলা যে বাইক পুড়িয়ে দিয়েছেন সেটি ট্রায়াম্ফ মোটরসাইকেলের মডেল।

Viral Video: ব্রেকআপের প্রতিশোধ নিতে প্রাক্তন প্রেমিকের ২৩ লাখের বাইক পুড়িয়ে দিলেন মহিলা!
মহিলা কাণ্ড দেখে হতবাক নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 8:38 AM

ব্রেকআপের পর প্রাক্তনের উপর রাগ হওয়ার ঘটনাই বোধহয় স্বাভাবিক। কিন্তু তা বলে প্রতিশোধ নিতে গিয়ে তাইল্যান্ডের এক মহিলা যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে হতবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ব্রেকঅ্যাপের পর রাগের চোটে প্রতিশোধ নেওয়ার জন্য প্রাক্তন প্রেমিকের ২৩ লাখ টাকার বাইক পুড়িয়ে দিয়েছেন এক মহিলা। পার্কিং লটের সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়েছে গোটা ঘটনার ভিডিয়ো। আর সেটাই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। জানা গিয়েছে, বছর ৩৬- এর ওই মহিলা তাইল্যান্ডের বাসিন্দা।

শোনা যাচ্ছে, এই মহিলাই নাকি তাঁর প্রাক্তন প্রেমিককে ওই বাইক উপহার দিয়েছিলেন। তারপর যে কারণেই হোক তাঁদের সম্পর্ক আর টেঁকেনি। আর তার জেরেই গ্যাসোলিন ঢেলে নিজের দেওয়া উপহার পুড়িয়ে দিয়েছেন মহিলা। জানা গিয়েছে, মহিলার প্রাক্তন প্রেমিক ব্যাংককের Srinakharinwirot University Prasarnmit Demonstration School- এ কর্মরত। সেখানেই পৌঁছে গিয়েছিলেন মহিলা। তারপর সেখানকার পার্কিং লটে গিয়ে গ্যাসোলিন ঢেলে বাইকে আগুন ধরিয়ে দেন তিনি। ভাগ্য ভাল যে সেই সময় ওই এলাকার আশপাশে কেউ ছিলেন না। তাই এ যাত্রায় কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। কারও প্রাণ সংশয়ও হয়নি। তবে একটা বাইকে আগুন ধরে যাওয়ায় সেটার আশপাশে থাকা আরও ৬টি বাইকে আগুন ধরে যায়। সেগুলিও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে শেষ পর্যন্ত দমকল কর্মীরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

দেখুন বাইক পুড়িয়ে দেওয়ার সেই ভিডিয়ো, যা ভাইরাল হয়েছে ইউটিউবে

পার্কিং লটের সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হওয়া গোটা ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে ইউটিউবে। জানা গিয়েছে, মহিলা যে বাইক পুড়িয়ে দিয়েছেন সেটি ট্রায়াম্ফ মোটরসাইকেলের মডেল। দাম প্রায় ২৩ লক্ষ টাকা। প্রাক্তন প্রেমিককে ভালবেসে এই বহুমূল্যের বাইক উপহার দিয়েছিলেন মহিলা। কিন্তু প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ায় পরিণতি যে এমন ভয়ঙ্কর হতে পারে, তা বোধহয় কল্পনাও করতে পারেননি ওই মহিলার প্রাক্তন প্রেমিক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন- Viral Video: মনের আনন্দে নাচছেন তরুণী, পিছন থেকে উৎসাহ দিচ্ছে পোষ্য সারমেয়!