Viral Video: অনবদ্য কণ্ঠস্বর, রান্না করতে করতেই কোক স্টুডিওর পাসুরি গানটা জমিয়ে দিলেন এই মহিলা, দেখুন

Woman Sings Pasoori While Cooking: রান্না করতে করতে এমনই গান গাইলেন এক মহিলা, যা শুনে নেটপাড়ার লোকজন বলতে লাগলেন, অরিজিনালের থেকেও ভাল। আপনিও একবার শুনে দেখুন।

Viral Video: অনবদ্য কণ্ঠস্বর, রান্না করতে করতেই কোক স্টুডিওর পাসুরি গানটা জমিয়ে দিলেন এই মহিলা, দেখুন
তাঁর কণ্ঠস্বরের ভূয়সী প্রশংসা করেছেন নেটিজেনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2022 | 8:35 AM

কোক স্টুডিও অত্যন্ত জনপ্রিয় একটি গানের অনুষ্ঠান। ভারত, পাকিস্তানের পাশাপাশি বাংলাদেশেও সম্প্রতি চালু হয়েছে কোক স্টুডিও (Coke Studio)। আর তিনটি দেশেই সমান ভাবে জনপ্রিয়তা লাভ করেছে প্রোগ্রামটি। পাকিস্তানে কোক স্টুডিও সিজ়ন ১৪-তে একটি গান খুবই হিট হয়েছিল। সে দেশের নামজাদা আর্টিস্ট দ্বয় আলি শেঠি এবং শায় গিল গেয়েছিলেন সেই পাসুরি (Pasoori) নামক গানটি। রিলিজ় হওয়ার পর থেকে এই গান ব্যবহৃত হয়েছে গুচ্ছের ইনস্টাগ্রাম রিলসে। কেউ এই গানে নেচেছেন তো কেউ আবার গানটির ইনস্ট্রুমেন্টাল ভার্সনে মেতেছেন। এবার এক মহিলাকে দেখা গেল, রান্না (Cooking) করতে করতে পাসুরি গানটি গাইতে। অনবদ্য গাইলেন তিনি। আর তাঁর সেই সুরে মত্ত হয়েছেন নেটপাড়ার লোকজন। ভিডিয়োটাও ব্যাপক ভাইরাল হয়েছে।

View this post on Instagram

A post shared by Shalini Dubey (@theshalinidubey)

শালিনি দুবে নামের ওই মহিলা নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকেই ভিডিয়োটি শেয়ার করেছেন। তিনি নিজে একজন গায়িকা, পারফরমারও। ভিডিয়োতে দেখা গিয়েছে, অসাধারণ কন্ঠস্বর দিয়ে রান্না করতে-করতেই হিট ট্র্যাকটি গেয়ে চলেছেন তিনি। ১৬ মে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। তারপর থেকে এখনও পর্যন্ত প্রায় ৮.৫ মিলিয়নের কাছাকাছি ভিউ হতে চলেছে এই ভিডিয়োর। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, “রান্নাঘরে পাসুরি। রান্না করতে করতে আমি যখন গান গাইছিলাম, তখন এই ভিডিয়োটি তোলেন শ্রেয়া দুবে। গান গাওয়ার জন্য এটাই আমার সবথেকে পছন্দের জায়গা।”

শালিনীর গান নেটপাড়ায় যে রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে, তা যেমন একদিক থেকে ভিডিয়োর ভিউ দেখে পরিষ্কার। আর একদিকে মানুষজন নানাবিধ মন্তব্যও করেছেন এবং শালিনীর গানের প্রশংসা করেছেন বিভিন্ন ইমোটিকন দিয়ে। একজন লিখলেন, “অনবদ্য কণ্ঠ আপনার।” আর একজন যোগ করলেন, “তাঁর কণ্ঠস্বর আগুনের মতো। গানটা বন্ধ করতে পারছিলাম না।”

কেউ কেউ আবার তাঁকে রান্না থামিয়ে কেবল গানে মনোনিবেশ করতে বলেছেন। তৃতীয় এক ইউজার যোগ করলেন, “অরিজিনাল গানের থেকেও আপনারটা ভাল।” অন্যজনের বক্তব্য, “আপনার কণ্ঠ যেন মনে হল স্বর্গ থেকে এসেছে। এই গানটার একটা রিমিক্স বা ফিমেল ভার্সন বানাচ্ছেন না কেন?”

কয়েক দিন আগেই একটি মেয়ে বীণা বাজিয়ে তুলেছিলেন পাসুরি গানটি। কুশালা নামের সেই মেয়েটির প্রতিভায় অভিভূত হয়েছিলেন নেটাগরিকরা। ভিডিয়োটা শুরু হয়েছিল যখন কুশালা বলছিলেন, “পাসুরি গানটা যদি বীণায় বাজানো যায়, তাহলে কেমন লাগে?” তারপরই তিনি ইনস্ট্রুমেন্টে এই গানের সুরটি বাজাতে শুরু করে দেন। সেই ভিডিয়োও খুব ভাইরাল হয়েছিল।