জুম কলের মধ্যেই স্বামীকে চুমু খেতে উদ্যত স্ত্রী! ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়

এ হেন ঘটনায় হকচকিয়ে যান ওই ব্যক্তি। কোনওমতে নিজেকে সামলে নেন।

জুম কলের মধ্যেই স্বামীকে চুমু খেতে উদ্যত স্ত্রী! ভিডিয়ো দেখে হাসির রোল নেট দুনিয়ায়
শিল্পপতি আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কাও এই ভিডিয়ো শেয়ার করেছেন নিজেদের টুইটার হ্যান্ডেলে।
Follow Us:
| Updated on: Feb 20, 2021 | 5:29 PM

করোনা আবহে লকডাউনের জেরে জনপ্রিয় হয়েছে জুম কল। অফিসের মিটিং হোক বা অন্যান্য অফিসের কাজ, আজকাল সবেতেই ভরসা এই ‘জুম কল’। তবে কোনও জুম কল ভিডিয়ো যে এত মজার হতে পারে তা বোধহয় জানা ছিল না অনেকেরই। হর্ষ গোয়েঙ্কা এবং আনন্দ মহিন্দ্রাও দেদার মজা পেয়েছেন এই ভিডিয়ো দেখে। হেসে গড়িয়েছে আমজনতাও।

১৫ সেকেন্ডের ক্লিপে দেখা গিয়েছে, কোনও মিটিংয়ে ব্যস্ত মাঝবয়সী এক ব্যক্তি। গুরুতর কোনও আলোচনায় মগ্ন ছিলেন তিনি। আচমকাই ভিডিয়োতে দেখা গিয়েছে ওই ব্যক্তির স্ত্রীকে। যেমন করে হঠাৎ ওই মহিলা ভিডিয়োতে উদয় হয়েছিলেন, ঠিক তেমনই আচমকা নিজের স্বামীকে চুমু খেতে উদ্যত হন তিনি।

এ হেন ঘটনায় হকচকিয়ে যান ওই ব্যক্তি। কোনওমতে নিজেকে সামলে নেন। শেষ পর্যন্ত স্বামীকে চুমু খেয়ে ‘জুম কল’-এর মাঝে রোম্যান্টিক মুহূর্ত সৃষ্টি করতে পারেননি ওই মহিলা। তবে স্ত্রী’র এমন আচরণে ওই ব্যক্তি যে চরম বিরক্ত হয়েছেন তা স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন তিনি। ভিডিয়োর মধ্যেই স্ত্রী’র উদ্দেশ্যে বেশ ধমকের সুরে ওই ব্যক্তিকে বলতে শোনা যায়, “এসব কী হচ্ছে? কী করছ?” স্বামীর ধমক খেয়ে খানিক দমে যান মহিলা।

টুইটারে এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। শিল্পপতি আনন্দ মহিন্দ্রা এবং হর্ষ গোয়েঙ্কাও এই ভিডিয়ো শেয়ার করেছেন নিজেদের টুইটার হ্যান্ডেলে। এমনিতেই এই দুই ব্যক্তিই বেশ রসিক। বিশেষ করে বিভিন্ন মজাদার ভিডিয়ো টুইটে হামেশাই শেয়ার করে থাকেন আনন্দ মহিন্দ্রা। এ ব্যাপারে এই বিজনেস টাইকুনের জুড়ি মেলা ভার।

প্রথমে হর্ষ গোয়েঙ্কাই এই ভিডিয়ো টুইট করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “ভীষণ মজার জুম কল”। সেই ভিডিয়ো রিটুইট করেছেন আনন্দ মহিন্দ্রা। সেই সঙ্গে শিল্পপতি লিখেছেন, “এই মহিলাকে ওয়াইফ অফ দ্য ইয়ার’-এর খেতাব দিচ্ছি আমি।” সেই সঙ্গে এও বলেছেন, যদি ওই ব্যক্তি আর একটু উৎসাহ দেখাতেন, তাহলে এই জুটিকে ‘কাপল অফ দ্য ইয়ার’ খেতাব দিতেন তিনি।