Viral Video: বিয়েবাড়িতে ইয়াব্বড় হাঁ মুখ করে খাচ্ছিলেন মহিলা, ক্যামেরা সামনে আসতেই যা কাণ্ড ঘটালেন, সকলে অবাক

Woman Eating In A Wedding Ceremony: বিয়েবাড়িতে পদার্পণ করতে না করতেই এক মহিলা চলে গেলেন খাবার জায়গায়। বিরাট বড় হাঁ মুখ করে খাওয়াও শুরু করলেন তিনি। আর ক্যামেরা আসতেই যা কাণ্ড হল, তা নিজের চোখে একবার না দেখলে বিশ্বাস করতে পারবেন না।

Viral Video: বিয়েবাড়িতে ইয়াব্বড় হাঁ মুখ করে খাচ্ছিলেন মহিলা, ক্যামেরা সামনে আসতেই যা কাণ্ড ঘটালেন, সকলে অবাক
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 12:35 PM

দেশের বিভিন্ন প্রান্তে এখনও বিয়ের (Wedding) মরশুম চলছে। আর বিয়ের সিজ়নে মানেই একাধিক আকর্ষণীয় ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হবে। কখনও হবু বর বা বউয়ের কোনও এক মজাদার কাণ্ড। কখনও আবার বিয়েবাড়িতে ঢুকতে না ঢুকতেই খাবারের জন্য পাত্র বা কনেপক্ষের অপেক্ষা করতে না পারার অবস্থাটাও বেশ মজা দেয় আমাদের। তবে এ কথা অস্বীকার করার উপায় নেই যে, দেশের বিভিন্ন প্রান্তে বিয়েবাড়ির নিমন্ত্রণ রক্ষা করার অন্যতম কারণ হল জিহ্বায় জল আনা পদগুলি। আর এবার এক মহিলা যেন সে কথাটাই আর একবার পরিষ্কার করে দিলেন। বিয়েবাড়িতে ঢুকতে না ঢুকতেই সটান খাবারের জায়গায় হাজির হয়ে গেলেন ওই মহিলা। আর তারপর বিশাল বড় হাঁ-মুখ করে খাবারগুলি একের পর এক সাবার করতে থাকলেন। কিন্তু যেই সেখানে একটা ক্যামেরা এসে হাজির হল, তার মুখটা ছিল দেখার মতো। ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সেই ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Niranjan Mahapatra (@official_viralclips)

এ বিশ্বের প্রতিটা প্রান্তে, প্রত্যেকটা মানুষের খাবারের ধরন ভিন্ন হয়। কেউ একটু উপভোগ করে খেতে পছন্দ করেন। কারও বা খাবার মুখে ঢোকানোর জন্য একটুও তর সয় না। ইনস্টাগ্রামে এবার এমনই একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে, যেখানে একটি মহিলাকে দেখা গিয়েছে বিরাট বড় হাঁ-মুখ করে খাবারগুলি এক এক করে উপভোগ করে খেতে। আর তাঁর সেই খাবার ধরনই নেটপাড়ার বাসিন্দাদের নজর কেড়ে নিয়েছে।

খুব মনোযোগ সহকারে তিনি যখন খাবার খাচ্ছেন, ঠিক সেই সময়েই সেখানে হাজির হয়ে যান ক্যামেরাম্যান। আর তাতেই তিনি ভারী বিব্রত বোধ করতে থাকেন। হাত দিয়ে বিশাল হাঁ-মুখে এক-এক করে খাবারগুলি ঢোকাচ্ছিলেন তিনি। ক্যামেরা আসতেই তিনি এমন এক কাজ করেন যে, সবাই অবাক হয়ে যায়। হুট করেই হাতে করে খাওয়ার পরিবর্তে তিনি চামচ ব্যবহার করে খেতে থাকেন।

ইনস্টাগ্রামে অফিসিয়াল ভাইরাল ক্লিপস নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। প্রচুর মানুষ এই ভিডিয়োটি দেখেছেন। কমেন্টও করেছেন বহু মানুষ। আর তাঁদের মধ্যেই একজন লিখেছেন, “হাতে খাওয়া যে কত তৃপ্তিদায়ক হতে পারে তার প্রকৃত উদাহরণ। কিন্তু ফ্যাশন যুগের জন্য উনি ফেসে গিয়েছেন। এতে লজ্জা পাওয়ার কিছুই নেই।”