বিয়ের গাউন পরে ভ্যাকসিন নিতে গেলেন কনে! কিন্তু কেন…

বিয়ের রাজকীয় অনুষ্ঠান ছেড়ে সাদামাঠা ভাবে বিয়ে করতেই রাজি হয়েছেন সারাহ। খালি নিজের জীবনের বিশেষ দিনকে আর একটু স্পেশ্যাল ভাবে মনে রাখার জন্যই বিয়ের গাউন পরে ভ্যাকসিন নিতে সেন্টারে গিয়েছিলেন তিনি।

বিয়ের গাউন পরে ভ্যাকসিন নিতে গেলেন কনে! কিন্তু কেন...
বিয়ের গাউন পরেই ভ্যাকসিন নিতে এসেছেন সারাহ স্টাডলি।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 10:13 AM

করোনাভাইরাসের সেকেন্ড ওয়েবে ফের বিপর্যস্ত গোটা বিশ্ব। ক্রমশ পরিস্থিতি আগের বারের থেকেও ভয়াবহ আকার নিচ্ছে। তবে এ যাত্রায় রক্ষা একটাই যে ভ্যাকসিনের আবিষ্কার হয়েছে। বিভিন্ন দেশে চলছেও ভ্যাকসিনেশন প্রক্রিয়া। আর এমনই একটি টিকাকরণ কেন্দ্রে নজরে এসেছে এক অদ্ভুত দৃশ্য। তা দেখে অবশ্য মুগ্ধই হয়েছেন নেটিজ়েনরা।

সম্প্রতি টুইটে ভাইরাল হয়েছে কয়েকটি ছবি। সেখানে দেখা গিয়েছে, বিয়ের গাউন পরেই ভ্যাকসিন নিতে এসেছেন এক মহিলা। জানা গিয়েছে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের বাল্টিমোরের বাসিন্দা। ওই মহিলার নাম সারাহ স্টাডলি। ক্যালিফোর্নিয়ার স্যান ডিয়েগো- তে বালবোয়া পার্কে বিয়ে হওয়ার কথা ছিল সারাহ-র। কিন্তু ‘ড্রিম ওয়েডিং পার্টি’-তে একমাত্র শত্রু ছিল করোনা। মারণ ভাইরাসের দাপটে বাতিল হয়ে যায় সারাহ-র গ্র্যান্ড ওয়েডিং।

কিন্তু তার জন্য মোটেই দুঃখ পাননি সারাহ। বরং বিলাসবহুল ভাবে বিয়ে করার বদলে ঘনিষ্ঠ লোকেদের মধ্যে থেকে সংক্ষেপে বিয়ে সেরে ফেলতে চেয়েছিলেন তিনি। কিন্তু কিছু তো একটা চমক রাখতে হবে। নাহলে নিজের বিয়ের দিনের গল্প আর পাঁচজনকে শুনিয়ে মজা পাবেন কীভাবে? সেই জন্যই ‘ওয়েডিং গাউন’ পরেই ভ্যাকসিনেশন সেন্টারে পৌঁছে গিয়েছিলেন সারাহ। এদিকে M&T Bank Stadium- এর ভ্যাকসিনেশন সেন্টারে তখন সাদা গাউন পরা বিয়ের কনেকে দেখে সকলেই চমকে গিয়েছিলেন। যদিও সবাইকে আশ্বস্ত করে সারাহ জানান, তিনি একটু সেজেগুজে এসেছেন ঠিকই, তবে এসেছেন শুধুই ভ্যাকসিন নিতে।

বিয়ের রাজকীয় অনুষ্ঠান ছেড়ে সাদামাঠা ভাবে বিয়ে করতেই রাজি হয়েছেন সারাহ। খালি নিজের জীবনের বিশেষ দিনকে আর একটু স্পেশ্যাল ভাবে মনে রাখার জন্যই বিয়ের গাউন পরে ভ্যাকসিন নিতে সেন্টারে গিয়েছিলেন তিনি। ভ্যাকসিনেশন সেন্টারের অনেকেই তখন সারাহ-র ছবি তুলতে শুরু করেন। সেটাই ভাইরাল হয় নেট দুনিয়ায়। The University of Maryland Medical System- এর তরফে টুইটারে ছবি শেয়ার করে লেখা হয়েছে, ‘বিয়ের কনে সুন্দর গাউন পরে ভ্যাকসিন নিতে এসেছেন।’

আরও পড়ুন- অর্ডার দিয়েছিলেন আপেল, অনলাইনে ডেলিভারি এল অ্যাপেলের আইফোন!

আসলে বিয়ের বিলাসবহুল অনুষ্ঠান বাতিল হওয়ায় আলমারিতে বন্দি হয়েছিল সারাহ-র সাধের ‘ওয়েডিং গাউন’। আপাতত কোথাও ওই সুন্দর পোশাক পরার জায়গা না পেয়ে সটান ভ্যাকসিনেশন সেন্টারেই বিয়ের গাউন পরে হাজির হয়েছিলেন তিনি। নেটিজ়েনরা বলছেন, সত্যিই চমৎকার কাজ করেছেন সারাহ। কোভিড সতর্কতায় নিয়মও মেনেছেন। আবার নিজে আনন্দ করার রাস্তাও খুঁজে নিয়েছেন। এটা প্রশংসনীয়।