ঈদে ঘুরতে বেরিয়ে ৬ নম্বর জাতীয় সড়কে বাইক দুর্ঘটনা, মৃত্যু ২ যুবকের

হাসপাতাল সূত্রে জানা যায়, আহত যুবকদের মধ্যে দু'জনেরই মৃত্যু হয়েছে। বাকি একজনের শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক।

ঈদে ঘুরতে বেরিয়ে ৬ নম্বর জাতীয় সড়কে বাইক দুর্ঘটনা, মৃত্যু ২ যুবকের
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: May 15, 2021 | 12:04 AM

হাওড়া: শুক্রবার, খুশির ঈদ। সেই আনন্দের দিনে শোকের আবহ হাওড়ার (Howrah) কান্দুয়া এলাকায়। এক মোটর বাইক দুর্ঘটনায় (Bike Accident) প্রাণ খোয়ালেন দুই বন্ধু। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও এক যুবক।

পুলিশ সূত্রে খবর, এদিন বিকাল সাড়ে পাঁটটা নাগাদ সাঁকরাইলের খাঁ-পাড়া সিগন্যালের কাছে জাতীয় সড়কের উপর এই পথ দুর্ঘটনা হয়। ধুলাগড় ট্রাফিক পুলিসের তরফে জানানো হয়েছে, একটি মোটর বাইকের চালক সহ তিনজন আরোহী কোলাঘাটের দিকে যাচ্ছিলেন। মোটর বাইকের গতিও ছিল বেশ। আচমকা বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি বাসের পিছনে সজোরে ধাক্কা মারে। মোটর বাইক থেকে ছিটকে পড়েন চালক সহ বাকি দুই সঙ্গী।

তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ট্র্য়াপিক পুলিশ। সরকারি অ্যাম্বুল্যান্সে করে তাদের নিয়ে যাওয়া হয় হাওড়া জেলা হাসপাতালে। রাস্তায় পড়ে থাকা ভেঙে যাওয়া মোটর বাইকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।

আরও পড়ুন: ভোরের শহরে মর্মান্তিক দুর্ঘটনা, মৃত্যু ফুটপাথবাসীর

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, শামিম মালিক,রাজীব মালিক ও মোবারক মালিক নামের তিন যুবক ছিলেন ওই মোটর বাইকে।  এঁরা প্রত্যেকেই হাওড়ার কান্দুয়া এলাকার বাসিন্দা। হাসপাতাল সূত্রে জানা যায়, আহত যুবকদের মধ্যে দু’জনেরই মৃত্যু হয়েছে। বাকি একজনের শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক বলে জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনার শোকের ছায়া কান্দুয়ায়।