পাত্তা দিচ্ছিলেন না প্রেমিক! ভরা রাস্তায় প্রেমিকা করলেন দুঃসাহসিক কাজ… সিসিটিভিতে ধরা রইল সেই দৃশ্য

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইদানিং আফসার ও নাজের সম্পর্কে চিড় ধরেছিল। আফসার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন।

পাত্তা দিচ্ছিলেন না প্রেমিক! ভরা রাস্তায় প্রেমিকা করলেন দুঃসাহসিক কাজ... সিসিটিভিতে ধরা রইল সেই দৃশ্য
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Jun 23, 2021 | 10:39 AM

হাওড়া: বচসা আর তার জেরে প্রেমিকের শরীর ব্লেড দিয়ে চিড়ে দেওয়ার অভিযোগ উঠল প্রেমিকা ও তাঁর দাদার বিরুদ্ধে। গোটা ঘটনাটি ধরা পড়ল রাস্তার সিসিটিভি ক্যামেরায়। চাঞ্চল্যকর ঘটনা হাওড়ার (Howrah) বাঁকড়ায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাঁকড়ার পেয়াদাপাড়ার গার্মেন্টস ব্যবসায়ী বছর একুশের শেখ আফসার আলির সঙ্গে পাশের মন্ডলপাড়ার বাসিন্দা নাজ খাতুনের সম্পর্ক ছিল। বছর খানেক আগে তাঁদের পরিচয়। এরপর ঘনিষ্ঠতা বাড়ে। প্রতিবেশীরা জানাচ্ছেন, দু’জনকেই প্রায় রাস্তার ধারে দাঁড়িয়ে গল্পগুজব করতে দেখা যেত।

মঙ্গলবার রাতে শেখ আফসার আলি স্থানীয় ক্লাবে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন। সেই সময় তাঁকে বটতলা এলাকায় ফোন করে ডাকেন নাজ খাতুন। কিছুক্ষণ পর তাঁদের মধ্যে বচসা শুরু হয়। তখন নাজ তাঁর দাদাকে ফোন করে ডাকেন। এরপর হঠাৎই নাজ আফসারকে ব্লেড দিয়ে আক্রমণ করেন। তাঁর দাদাকেও দেখা যায় একইভাবে আফসারের শরীরে ব্লেড দিয়ে আঘাত করতে। গোটা ঘটনাটাই রাস্তার ধারের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে।

আফসারের বুক এবং ডান হাত থেকে রক্ত ঝরতে থাকে। আফসারের চিৎকারেই স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। তাঁকে সঙ্গে সঙ্গে একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয়। আফসারের বুকে পাঁচটি এবং হাতে দশটি সেলাই পড়েছে। সেখানে চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় আক্রান্ত যুবক বাঁকড়া পুলিশ ফাঁড়িতে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। পুলিশ নাজের দাদাকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে।

আরও পড়ুন: সেলাই করার সময় মুখে সূচ রেখেছিলেন কিশোরী, ফস্কে তা গলা দিয়ে নেমে আটকে যায় ফুসফুসে… তারপর অবিশ্বাস্য কাণ্ড

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ইদানিং আফসার ও নাজের সম্পর্কে চিড় ধরেছিল। আফসার সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিলেন। তাতেই চটে যান প্রেমিকা। প্রতিশোধ নিতেই এই আক্রমণ।