ডুমুরজলার ঝোপ থেকে উদ্ধার মানুষের খুলি, হাড়গোড় ও পচা মাংস! তীব্র চাঞ্চল্য

Dumurjala: শুক্রবার সন্ধ্যায় ওই এলাকায় একটি জঙ্গল লাগোয়া নর্দমা পরিষ্কারের কাজ করছিলেন হাওড়া পুরসভার সাফাইকর্মীরা। হঠাৎ চমকে ওঠেন তাঁরা। নর্দমার ভিতর থেকে একটি মানুষের মাথার খুলি পাওয়া যায়।

ডুমুরজলার ঝোপ থেকে উদ্ধার মানুষের খুলি, হাড়গোড় ও পচা মাংস! তীব্র চাঞ্চল্য
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 10:43 PM

হাওড়া: নর্দমা লাগোয়া ঝোপ থেকে উদ্ধার হল মানুষের মাথার খুলি ও বস্তায় মোড়া পচা-গলা মাংস এবং হাড়গোড়। শুক্রবার যাকে কেন্দ্র তীব্র আতঙ্ক ছড়ালে হাওড়ার ডুমুরজলা সংলগ্ন গাবতলা এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কাউকে খুন করে ওখানে ওই নর্দমার ধারে জঙ্গলে ফেলে দেওয়া হয়েছে।

ইতিমধ্যে ওই মাথার খুলি, হাড়গোড় ও ওই মাংসল অংশ ফরেন্সিক পরীক্ষায় জন্য পাঠানো হয়েছে। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে হাওড়ার চ্যাটার্জিহাট থানার পুলিশ। এদিন রাত হয়ে যাওয়ায় ফের শনিবার সকাল থেকে ওই নর্দমা ও জঙ্গল পরিষ্কারের কাজ শুরু করবে পুলিশ। আর কিছু পাওয়া যায় কিনা তা দেখা হবে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যায় ওই এলাকায় একটি জঙ্গল লাগোয়া নর্দমা পরিষ্কারের কাজ করছিলেন হাওড়া পুরসভার সাফাইকর্মীরা। হঠাৎ চমকে ওঠেন তাঁরা। নর্দমার ভিতর থেকে একটি মানুষের মাথার খুলি পাওয়া যায়। সেই খুলিটি উদ্ধার হওয়ার পরই ভয়ে সেখানে সাফাইয়ের কাজ ফেলে রেখে এলাকা থেকে পালিয়ে যান সাফাই কর্মীরা। ওদিকে সেই নর্দমার পাশেই গাছ লাগানোর কাজ করছিলেন হাওড়া পুরসভার ৪২ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কর্মীরা। তাঁদের নজরে বিষয়টি আসতেই চ্যাটার্জিহাট থানায় খবর যায়।

খবর পেয়ে পুলিশ এসে খুলিটি উদ্ধার করে। তারপর সেগুলি ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়ে দেওয়া হয়। পাশাপাশি নর্দমার ভিতরে আর কিছু রয়েছে কি না দেখতে ফের সাফাই কর্মীদের নিয়ে এসে নর্দমা পরিষ্কারের কাজ শুরু করায় পুলিশ। তার পর রাতে ফের একবার নর্দমা পরিষ্কার করতে গিয়ে একটা ব্যাগের ভিতর থেকে পচাগলা মাংস উদ্ধার হয়।

পুলিশের প্রাথমিক ধারণা, কাউকে খুন করে রাতের অন্ধকার ওই নিরিবিলি জায়গায় ফেলে দেওয়া হয়েছে। গোটা এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় দেহের আরও পচাগলা অংশ ওই নর্দমায় থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এদিকে এমন ঘটনায় স্বাভাবিক ভাবেই আতঙ্কিত হয়ে পড়েছেন এলাকার বাসিন্দারা। আরও পড়ুন: ‘বৌদির হাতে কত রান্না খেয়েছি’, মুকুল-জায়ার স্মৃতিতে মেদুর সব্যসাচী, ‘শ্রদ্ধা’ জানালেন ববি

COVID third Wave