হাওড়ায় ধুন্ধুমার: রথের মেলায় জিলিপির দোকান দিয়ে হাসপাতালে গেলেন দোকানি!

Rath Yatra: রথের মেলায় দোকান দিয়ে হাসপাতালে ভর্তি হলেন দোকানদার। হাওড়ায় মেলায় খণ্ডযুদ্ধে গ্রেফতার হয়েছে এক যুবক।

হাওড়ায় ধুন্ধুমার: রথের মেলায় জিলিপির দোকান দিয়ে হাসপাতালে গেলেন দোকানি!
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 10:41 PM

হাওড়া: রথের মেলায় পসরা সাজিয়ে বসেছিলেন এক দোকানী। কিন্তু সেই জিলিপি ও পাঁপড়ের দোকান করাকে কেন্দ্র করে পাড়ার দু’দল যুবকের গোলমাল থেকে শুরু হয় হাতাহাতি। তারপর ইট ছোড়াছুড়ি শুরু হয়। ইটের ঘায়ে আহত হলেন দোকানদার। আহতকে নিয়ে হাওড়া জেলা হাসপাতালে গেলে সেখানেও দু’পক্ষের ফের বচসা ও মারামারি বেধে যায়! ঘটনায় গ্রেফতার করা হয়েছে একজনকে।

রবিবার হাওড়া ময়দান সংলগ্ন চিন্তামণি দে রোডে রথের মেলে উপলক্ষে বেশ কিছু অস্থায়ী দোকান বসেছিল। সেখান থেকে গন্ডগোল ছড়ায় হাওড়া জেলা হাসপাতাল চত্বরে। পুলিশ জানিয়েছে, রথ উপলক্ষে হাওড়া ময়দানের কাছে চিন্তামণি দে রোডে অস্থায়ী দোকান করেছিলেন এলাকার স্থানীয়রাই।

সেই দোকান করা নিয়েই কয়েকজন যুবকের সঙ্গে তর্কাতর্কি থেকে মারপিট বেধে যায় আরেক দলের সঙ্গে। ওই সময় উমাশঙ্কর গোস্বামী নামে এক দোকানদারের মাথা ইটের আঘাতে ফেটে যায়। তাঁকে নিয়ে যখন সকলে হাওড়া জেলা হাসপাতালে যান সেখানেও ফের একপ্রস্ত মারপিট শুরু হয়। হাসপাতাল চত্বরেই দু’পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। প্রথমে চিন্তামণি দে রোডে ঘটনাস্থলে ছুটে গিয়েছিল হাওড়া থানার পুলিশ।

পরে হাসপাতাল চত্বরে আবার গন্ডগোলের খবর পায় তারা। খবর পেয়েই হাসপাতালে ছুটে আসে হাওড়া থানার পুলিশ। দু’পক্ষকে সরিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর সানি সিং নামে এক যুবককে গ্রেফতার করে হাওড়া থানা। দু’পক্ষেরই অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এমন ছোট্ট ঘটনাকে কেন্দ্র করে মেলা চত্বরে এমন গণ্ডগোলে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাতেও। আরও পড়ুন: ‘কাল যা পদ্মফুল, আজ তা জোড়াফুল!’ দুবরাজপুরে রাতারাতি ভোল বদল দলীয় কার্যালয়ের