মর্মান্তিক! জলের পাইপ ঠিক করতে গিয়ে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরের

Accident: প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাইপ ঠিক করতে গিয়ে আচমকা আকিবকে লুটিয়ে পড়তে দেখে ছুটে যান সকলে। কয়েক মুহূর্ত মাত্র!

মর্মান্তিক! জলের পাইপ ঠিক করতে গিয়ে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু কিশোরের
মৃত আকিব রাজা, নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 4:29 PM

হাওড়া: খুশির ইদেই মর্মান্তিক মৃত্য়ু হল যুবকের। শিবপুরের বস্তিতে জলের পাইপ ঠিক করতে গিয়ে তড়িদাহত হয়ে মৃত্যু (death) হল সদ্য মাধ্যমিক পাশ করা পরীক্ষার্থীর। জানা গিয়েছে মৃতের নাম আকিব রাজা।

মৃতের পরিবারের তরফে জানা গিয়েছে, বুধবার সকালে পাড়ায় বসেছিল আকিব। তখন এলাকার একটি বহুতল বাড়ির পাইপের মাঝের অংশ ফেটে সেই জায়গা থেকে  নোংরা জল বেরিয়ে ভেসে যাচ্ছিল রাস্তা। তখনই পাইপটা ঠিক করতে যায় আকিব। পাইপে হাত দিতেই বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হয় আকিবের। মৃতের কাকা মহম্মদ ইসমান জানান, পাইপ ঠিক করতে গিয়ে অজান্তেই পাইপের সঙ্গে লেগে থাকা তারে হাত দিয়ে ফেলে আকিব। সেখান থেকেই তড়িদাহত হয় সে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পাইপ ঠিক করতে গিয়ে আচমকা আকিবকে লুটিয়ে পড়তে দেখে ছুটে যান সকলে। কয়েক মুহূর্ত মাত্র! তারমধ্যেই মৃত্যু হয় আকিবের। যদিও সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিত্‍সকেরা জানিয়ে দেন তড়িদাহত হয়েই মৃত্য়ু হয়েছে আকিবের।

স্থানীয়দের অভিযোগ, এলাকায় হুকিংয়ের জন্য অনেক জায়গায় বেআইনিভাবে বিদ্যুতের তার ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সেই তারগুলি বিভিন্ন সময়ে বিপত্তির কারণ হয়েছে। স্থানীয় প্রশাসনকে বারবার বলেও কোনও লাভ হয়নি। এই খোলা তারের জেরেই মৃত্য়ু হয়েছে আকিবের এমনটাই দাবি স্থানীয়দের। ঘটনাস্থলে এসে পৌঁছয় শিবপুর থানার পুলিশ। গোটা ঘটনাই তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ অধিকর্তারা। আরও পড়ুন: ভিডিয়ো: মাত্র কয়েক মুহূর্ত! আস্ত ফ্যানটা পড়ার আগেই একটুর জন্য বেঁচে গেলেন ডাক কর্মী