চাকরির নামে কোটি টাকা দুর্নীতি করেছেন বিজেপি বিধায়কের আপ্ত সহায়ক! অভিযোগ ঘিরে চাঞ্চল্য

BJP MLA: বিজেপি বিধায়ক এও দাবি করেন যে, তাঁর কোনও আপ্তসহায়কই নেই। তিনি পাঁচ বছর বিধায়ক ছিলেন। এরকম পদ তৈরি হয়নি। পাশাপাশি মনোজ টিগ্গা ও তাঁর বিরুদ্ধে সৌরভ চক্রবর্তী যে অভিযোগ করেছেন তার আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

চাকরির নামে কোটি টাকা দুর্নীতি করেছেন বিজেপি বিধায়কের আপ্ত সহায়ক! অভিযোগ ঘিরে চাঞ্চল্য
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 5:13 PM

আলিপুরদুয়ার: বিজেপি বিধায়ক (BJP MLA) সুমন কাঞ্জিলালের অফিসে বসে তাঁর আপ্ত সহায়ক ভুয়ো নিয়োগপত্র দিয়ে কোটি কোটি টাকা তুলেছেন। সাধারণ মানুষকে প্রতারণা করেছেন। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করে গোটা বিষয়টির তদন্তের দাবি করলেন প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী। বিষয়টি নিয়ে এবার পুলিশেরও দ্বারস্থ হলেন তিনি।

শুক্রবার জেলার পুলিশ সুপারের সঙ্গে দেখা করে একটি চিঠি দিয়ে এই দুর্নীতির অভিযোগের তদন্ত দাবি করেছেন প্রাক্তন তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। তাঁর কথায়, “বিজেপি কার্যালয়ে বসে ভুয়ো নিয়োগপত্র দেওয়া হয়েছে। তাতে বহু মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। প্রতারিত হয়েছেন। প্রতারকের নাম সুদীপ ঘোষ। বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলালের আপ্তসহায়ক তিনি।”

সৌরভের দাবি, প্রতারিত মানুষরা দল বেঁধে তাঁর কাছে গিয়েছিলেন। তিনি বিষয়টি বিধানসভার স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় এমনকি রাজ্যের মুখ্যমন্ত্রীকেও জানিয়েছেন। দুর্নীতিকাণ্ডে বিজেপি বিধায়কও প্রত্যক্ষভাবে যুক্ত থাকতে পারেন বলে দাবি তৃণমূল নেতার। তাঁর কথায়, “ওঁকে গ্রেফতার করা উচিত। এমনকি বিজেপি বিধায়কের পদত্যাগ করা উচিত। আমরা প্রত্যককে গ্রেফতারের দাবি জানাচ্ছি।”

এদিকে বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলাল সাংবাদিক বৈঠক করে তাঁর বিরুদ্ধে আনা অভিযোগকে ভিত্তিহীন আখ্যা দিয়েছেন। বিজেপি বিধায়ক বলেন, “প্রাক্তন বিধায়ক আমাকে প্রতারক বিধায়ক বলেছেন। দুর্বৃত্ত বিধায়ক বলেছেন। রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার জন্য তিনি এটা করেছেন। কয়েকদিন আগে দলের মুখ্য সচেতক মনোজ টিগ্গা অভিযোগ করেছিলেন একটি আদিবাসী জমি আত্মসাতের ঘটনার সঙ্গে প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তী রয়েছেন। এরপরই তিনি আমাকে জড়িয়ে মানহানিকর কথা বলছেন।”

বিজেপি বিধায়ক এও দাবি করেন যে, তাঁর কোনও আপ্তসহায়কই নেই। তিনি পাঁচ বছর বিধায়ক ছিলেন। এরকম পদ তৈরি হয়নি। পাশাপাশি মনোজ টিগ্গা ও তাঁর বিরুদ্ধে সৌরভ চক্রবর্তী যে অভিযোগ করেছেন তার আইনানুগ ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

এদিন সুমন কাঞ্জিলাল পাল্টা একটি ছবি দেখিয়ে বলেন, “প্রাক্তন বিধায়ক খুনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ডের আসামীর সঙ্গে ভোটের প্রচার করেছেন। এখন হতাশা, ক্ষোভ থেকে তিনি যে অভিযোগ করেছেন তার প্রমাণ দিতে হবে। তা নাহলে তৈরি থাকুন, তাঁকেও আদালতে টেনে আনা হবে।” আরও পড়ুন: ‘পরীক্ষা হয়নি, তো ফেল কিসের?’ উচ্চ মাধ্যমিকে অকৃতকার্যদের বিক্ষোভ জেলায় জেলায়