Alipurduar Accident: মুখোমুখি ২টি লরির সংঘর্ষ, আগুন ধরে যায় একটিতে, আলিপুরদুয়ারে উত্তেজনা

Accident: আলিপুরদুয়ারের ৩১ নম্বর জাতীয় সড়কের পোরোর কাছে দু'টি পণ্য বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ হয়।

Alipurduar Accident: মুখোমুখি ২টি লরির সংঘর্ষ, আগুন ধরে যায় একটিতে, আলিপুরদুয়ারে উত্তেজনা
দুর্ঘটনার ছবি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 1:27 PM

আলিপুরদুয়ার: সকাল-সকাল বড় দুর্ঘটনা। আলিপুরদুয়ারে দুই লরির মুখোমুখি সংঘর্ষ। আহত এক গাড়ির চালক। অপরজন পলাতাক। ঘটনার তীব্রতা এতটাই বেশি ছিল যে আগুন জ্বলছিল গাড়িটিতে। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ ও দমকল।

ঘটনাস্থল আলিপুরদুয়ারের ৩১ নম্বর জাতীয় সড়ক। সেখানেই পোরোর কাছে দু’টি পণ্য বোঝাই লরির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই সংঘর্ষের পরই একটি লরিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল। গোটা ঘটনায় একজন চালক গুরুতর জখম হন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল।

দীর্ঘ সময় পর আগুন নেভানোর কাজে নামে দমকল। আগুন বর্তমানে আয়ত্বে।পরে গাড়ি দু’টিকে ক্রেন দিয়ে সরানো হয়। ঘটনার জেরে জাতীয় সড়কে যান চলাচল বন্ধ হয়। ক্রেন দিয়ে গাড়ি সরানোর কাজ শুরু হয়। মুখোমুখি দুই গাড়ির সংঘর্ষের জন্যই আগুন লেগেছিল বলে দমকল জানিয়েছে। জানা গিয়েছে. একটি লরি অসম থেকে শিলিগুড়ি যাচ্ছিল। অপরটি শিলিগুড়ি থেকে আসছিল। ঘটনার বিষয়ে এক চালক জানান, ‘আমি আসছিলাম একটা দিক থেকে। আর একটা গাড়ি আসছিল অপর দিক থেকে। আচমকা ধাক্কা মেরে দেয়।’

বস্তুত, গতকাল হাওড়ার ট্রেনের বড়সড় বিপত্তির ঘটনার খবর সামনে আসে। খুলে গেল চলন্ত ট্রেনের দুই কামরার মাঝের কাপলিং। বৃহস্পতিবার সকালে হাওড়ার উলুবেড়িয়ায় আবদা স্টেশনের কাছে এই ঘটনা ঘটে। রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন যাত্রীরা। তবে ট্রেনের গতি কম থাকায় কোনও বড় দুর্ঘটনা ঘটেনি। পরে যাত্রীদের ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। বুধবারই একটি মালগাড়ি ও লোকাল ট্রেন মুখোমুখি এসে গিয়েছিল হাওড়া খড়্গপুর শাখায়। এবার ফের হাওড়া লাইনে বড় বিপত্তি।