Alipurduar: খরস্রোতা নদীতে জলের তোড়ে ভেসে গেলেন এসএসবি জওয়ান, হাসপাতালে নিয়ে গিয়েও হল না শেষ রক্ষা

Alipurduar: ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার জয়ন্তী এলাকায়। বিজেন্দ্রর সিং নামে ওই জওয়ানকে উদ্ধার করে লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

Alipurduar: খরস্রোতা নদীতে জলের তোড়ে ভেসে গেলেন এসএসবি জওয়ান, হাসপাতালে নিয়ে গিয়েও হল না শেষ রক্ষা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2022 | 11:37 PM

আলিপুরদুয়ারঃ বিগত কয়েকদিন ধরে লাগাতার বৃষ্টিতে নাজেহাল গোটা উত্তরবঙ্গ (North Bengal)। বৃহস্পতিবারের পর থেকে ধীরে ধীরে বৃষ্টির দাপট কমতে শুরু করার কথা থাকলেও ইতিমধ্যেই একাধিক নদীতে জলস্তর লাগামহীনভাবে বেড়ে বন্যা পরিস্থিতি তৈরি হয়েছে। এরইমধ্যে খরস্রোতা নদী পার হতে গিয়ে ভেসে গেলেন এক এসএসবি(SSB) জওয়ান। তাঁকে উদ্ধার করতে গিয়ে তলিয়ে যান তাঁর আরও দুই সঙ্গী। যদিও শেষ পর্যন্ত সংজ্ঞাহীন অবস্থায় ওই জওয়ানকে উদ্ধার করা সম্ভব হয়।

ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলার জয়ন্তী এলাকায়। জওয়ানকে উদ্ধার করে লতাবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। মৃত জওয়ানের নাম বিজেন্দ্রর সিং। তিনি এসএসবি ৩৪ ব্যাটালিয়নে কনস্টেবল পদে ভুটিয়া বস্তিতে কর্মরত ছিলেন বলে জানা যাচ্ছে। বিজেন্দ্রর বাড়ি উত্তর প্রদেশে। 

পুলিশ সূত্র খবর, বৃহস্পতিবার বিকেলে এসএসবি কনস্টেবল বিজেন্দ্রর সিং ও তার দুই সঙ্গী কিছু সামগ্রী আনতে ভুটিয়াবস্তি থেকে জয়ন্তী নদী পার করে জয়ন্তীর দিকে যাচ্ছিলেন। সেই সময়ই নদীর প্রবল স্রোতে প্রথমে বিজেন্দ্রর ভেসে যান। তারপর তাঁকে উদ্ধার করতে গিয়ে ভেসে যান তাঁর আরও দুই সঙ্গী। তাঁদের ভেসে যেতে বাকি জওয়ানরা তৎক্ষণাৎ উদ্ধার কার্যে ঝাঁপিয়ে পড়েন। তবে শুরুতে দুজন জওয়ানকেই উদ্ধার করতে পারে তাঁরা। ভেসে যান এসএসবি কনস্টেবল বিজেন্দ্রর সিং। এরপর ঘটনাস্থল থেকে ৪ কিলোমিটার দূরে সংজ্ঞাহীন অবস্থায় বিজেন্দ্ররকে পড়ে থাকতে দেখা যায়। দ্রুত তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।