Fire In Car: সেতুর উপর দাউ-দাউ করে জ্বলছে মারুতি, তারপর…

Bankura: চলন্ত মারুতি গাড়িতে আগুন লাগার ঘটনায় বুধবার সকালে উত্তেজনা ছড়াল বাঁকুড়ার পাতাকোলা সেতুতে। আজ সকালে আচমকাই চলন্ত ওই মারুতি গাড়িতে দাউ-দাউ করে আগুন লেগে যায়।

Fire In Car: সেতুর উপর দাউ-দাউ করে জ্বলছে মারুতি, তারপর...
গাড়িতে আগুন (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 28, 2022 | 12:55 PM

বাঁকুড়া: ভোরের কুয়াশা ভেদ করেই দ্রুত গতিতে চলছিল মারুতি গাড়ি। কিন্তু আচমকাই ধোঁয়া দেখতে পাওয়া যায়। এরপরই পোড়া গন্ধটা নাকে আসে সকলের। তখন আর বুঝতে বাকি রইল না কিছু। চটজলদি গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালক সহ যাত্রীরা। আর তারপরই…

চলন্ত মারুতি গাড়িতে আগুন লাগার ঘটনায় বুধবার সকালে উত্তেজনা ছড়াল বাঁকুড়ার পাতাকোলা সেতুতে। আজ সকালে আচমকাই চলন্ত ওই মারুতি গাড়িতে দাউ-দাউ করে আগুন লেগে যায়। কোনওক্রমে গাড়িটি থেকে নেমে প্রাণে বাঁচেন যাত্রীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাত্রী বোঝাই একটি মারুতি ভ্যান বাঁকুড়ার দিক থেকে ধলডাঙার দিকে যাচ্ছিল। সেই সময় বাঁকুড়া শহরের পাশে দ্বারকেশ্বর নদের উপর থাকা পাতাকোলা সেতুর উপরে উঠতেই মারুতি গাড়িটি থেকে গলগল করে ধোঁয়া বেরোতে থাকে। আতঙ্কে সেতুর উপরেই গাড়িটি দাঁড় করিয়ে গাড়ি থেকে যাত্রীরা ও চালক নেমে আসেন।

এরপরই গাড়িটিতে দাউদাউ করে আগুন লেগে যায়। সেতুর উপরে গাড়িটি জ্বলতে থাকায় সেতু দিয়ে ৬০ নম্বর জাতীয় সড়কে যান চলাচল পুরোপুরি স্তব্ধ হয়ে যায়। স্থানীয় বাসিন্দারা দমকল ও বাঁকুড়া সদর থানায় খবর দেয়। এলাকাবাসীর দাবি প্রায় চল্লিশ মিনিট পর ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। তবে দমকলের ইঞ্জিনটি ঘটনাস্থলে পৌঁছনোর আগেই গাড়িটি পুরোপুরি ভস্মীভূত হয়ে যায়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ঝুঁকি নিয়ে রান্নার গ্যাসের সাহায্যে গাড়িটি চলছিল। সেই কারণেই এমন বিপত্তি ঘটেছে।

এক প্রত্যক্ষদর্সী বলেন, “আমি রাস্তায় দাঁড়িয়েছিলাম। তখন দেখি ধোঁয়া উঠছে। দাউ-দাউ করে আগুন জ্বলে গেল। গাড়িতে যাত্রী চালক ছিল। তবে কেউ আহত হয়নি।”