Housewife assault: রাতের অন্ধকারে ঢুকেছিলেন ঘরে, ধর্ষণে বাধা পেয়ে গৃহবধূর গলায় ছুরি চালালেন প্রতিবেশী যুবক

এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় বাধা দিতে গেলে গৃহবধু গলায় ছুরি চালাল এক প্রতিবেশী। ঘটনায় নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হল অভিযুক্ত।

Housewife assault: রাতের অন্ধকারে ঢুকেছিলেন ঘরে, ধর্ষণে বাধা পেয়ে গৃহবধূর গলায় ছুরি চালালেন প্রতিবেশী যুবক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 11:28 PM

পাত্রসায়র: রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে ধর্ষনের চেষ্টা অভিযোগ উঠল। প্রতিবেশী যুবকের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। ধর্ষণে বাধা দেওয়ায় গৃহবধূর গলায় অভিযুক্ত ছুরি চালায় বলে অভিযোগ। গুরুতর জখম অবস্থায় নির্যাতিতা হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বাঁকুড়ার পাত্রসায়র থানা এলাকায় ঘটেছে এই ঘটনা।

এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টায় বাধা দিতে গেলে গৃহবধু গলায় ছুরি চালাল এক প্রতিবেশী। ঘটনায় নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হল অভিযুক্ত। অন্যদিকে গুরুতর জখম নির্যাতিতা বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিতসাধীন। ধৃতকে পাঠানো হয়েছে বিষ্ণুপুর মহকুমা আদালতে।

নির্যাতিতার পরিবার ও নির্যাতিতার অভিযোগ, শনিবার রাত ১ টা নাগাদ বাড়ির ভিতরে ঢুকে ঘুমন্ত অবস্থায় গৃহবধুকে ধর্ষনের চেষ্টা করে নির্যাতিতার প্রতিবেশী এক ব্যাক্তি। সে সময় ওই গৃহবধূ বাড়িতে একাই ছিলেন। অভিযোগ সেই সুযোগ কাজে লাগিয়ে বাড়ির মধ্যে ঢুকে ধর্ষনের চেষ্টা করেন ওই ব্যক্তি। গৃহবধূ বাধা দিতে গেলে ওই ব্যাক্তি গৃহবধূর গলায় ও হাতে ছুরি চালিয়ে দেয় বলে অভিযোগ। এর পর নির্যাতিতার চিৎকার চেঁচামেচিতে পালিয়ে যায় অভিযুক্ত। পরে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। ওই গৃহবধূর গলায় গুরুতর চোট রয়েছে বলে জানিয়েছেন বিষ্ণুপুর সুপার স্পেশালিটি হাসপাতাল কর্তৃপক্ষ। নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে পাত্রসায়ের থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। রবিবার ধৃতকে পাঠানো হয়েছে বিষ্ণুপুর মহকুমা আদালতে।