TMC Clash: ভোট পর্ব মিটতেই চেয়ারম্যান পদ নিয়ে দ্বন্দ তৃণমূলে, বিষ্ণুপুরে পড়ল পোস্টার

TMC Clash: চেয়ারম্যানের দৌড়ে তাঁকে কোনঠাসা করতে দলের একাংশ তাঁর বিরুদ্ধেই বহিরাগত তত্ত্ব খাড়া করার চেষ্টা চালাচ্ছে।

TMC Clash: ভোট পর্ব মিটতেই চেয়ারম্যান পদ নিয়ে দ্বন্দ তৃণমূলে, বিষ্ণুপুরে পড়ল পোস্টার
তৃণমূলের বিরুদ্ধেই পড়ল পোস্টার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 08, 2022 | 12:11 AM

বিষ্ণুপুর: বহিরাগত চেয়ারম্যান চাই না। এই দাবিতে এবার পোস্টার পড়ল বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের একাংশে। আর তাকে ঘিরেই শুরু হল জলঘোলা। বিষ্ণুপুর শহরের বাসিন্দাদের  নামে দেওয়া এই পোস্টার আসলে তৃণমূলেরই দুই গোষ্ঠীর মধ্যে দ্বন্দের ফল বলে দাবি বিরোধীদের। তৃণমূলের দাবি গোষ্ঠীদ্বন্দ নয়, তৃণমূলের বিরুদ্ধে কুৎসা ছড়াতেই এই পোস্টার দেওয়া হয়েছে।

সদ্য শেষ হওয়া পুরসভা নির্বাচনে বাঁকুড়ার বিষ্ণুপুর পুরসভার ১৯ টি আসনের মধ্যে ১৩ টি আসনে জয় পেয়েছে তৃণমূল। সূত্রের খবর, বিষ্ণুপুর পুরসভায় একক সংখ্যাগরিষ্ঠতা পেতেই তৃণমূলের অন্দরে চেয়ারম্যান পদ নিয়ে শুরু হয়েছে প্রতিযোগিতা। দলীয় সূত্রে খবর, এই প্রতিযোগিতার তালিকায় রয়েছেন বিষ্ণুপুর পুরসভার প্রাক্তন প্রশাসক অর্চিতা বিদ।

অর্চিতা বিদ একসময় বড়জোড়ার বাসিন্দা থাকলেও পুরসভা নির্বাচনের কয়েক মাস আগেই বিষ্ণুপুর পুরসভা এলাকায় ভোটার তালিকায় নাম তোলেন। রাজনৈতিক বিশ্লেষকদের ধারনা চেয়ারম্যানের দৌড়ে তাঁকে কোনঠাসা করতে দলের একাংশ তাঁর বিরুদ্ধেই বহিরাগত তত্ত্ব খাড়া করার চেষ্টা চালাচ্ছে। সেই সূত্রেই এই পোস্টার বলে মনে করছে রাজনৈতিক মহল।

বিরোধী বিজেপিও সেই তত্ত্বেই গলা মিলিয়েছে। তৃণমূলের দাবি এই পোস্টারের সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই। কিছু স্বার্থান্বেষী মানুষ বিভ্রান্তি ছড়ানোর জন্য এই পোস্টার দিয়েছে।

আরও পড়ুন: Bikram Chatterjee: সোনিকা মৃত্যু মামলার জের, বিদেশ যাওয়া হল না বিক্রমের

আরও পড়ুন: Madhyamik Exam: হাতে সময় নেই! ভুল কেন্দ্রে হাজির দুই পরিক্ষার্থী, ত্রাতা পুলিশ