Mamata Banerjee: একগুচ্ছ প্রকল্প নিয়ে আজ বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী, প্রশাসনিক বৈঠকের পর কাল কর্মিসভাও

CM Mamata Banerjee: এদিন বেলা ৩টে নাগাদ হেলিকপ্টারে বাঁকুড়ার রবীন্দ্রভবন লাগোয়া স্টেডিয়ামের অস্থায়ী হেলিপ্যাডে নামার কথা মুখ্যমন্ত্রীর।

Mamata Banerjee: একগুচ্ছ প্রকল্প নিয়ে আজ বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী, প্রশাসনিক বৈঠকের পর কাল কর্মিসভাও
আজ বাঁকুড়ায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশাসনিক বৈঠক।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

May 31, 2022 | 11:50 AM

বাঁকুড়া: সোমবারের পর মঙ্গলবারও ঠাসা কর্মসূচি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। পুরুলিয়ার সার্কিট হাউজ থেকে বেরিয়ে এদিন সকাল ১১টায় পৌঁছবেন রায়বাঁধ শিমুলিয়া কালীপুর গ্রাউন্ডে। সেখানে কর্মিসভা রয়েছে তাঁর। এরপর আসবেন বাঁকুড়ায়। বিকেল ৪টেয় রবীন্দ্রভবনে প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর। রাতে বাঁকুড়ার সার্কিস হাউজে থাকবেন। তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর প্রথমবার বাঁকুড়ায় আসছেন মমতা। তাঁর এই সফর ঘিরে প্রশাসনিক ও রাজনৈতিক তৎপরতা তুঙ্গে। পুরুলিয়ার প্রশাসনিক বৈঠকে কিছুটা নরমে গরমে দেখা গিয়েছে মুখ্যমন্ত্রীকে। সরকারি কাজে বিলম্ব, কোনওরকম দুর্নীতি সহ্য করা হবে না বলেই বার্তা দিয়েছেন তিনি। জেলাশাসককেও সরাসরি বার্তা দিয়েছেন তিনি। বাঁকুড়ার বৈঠকেও এরকমই কোনও সতর্কবার্তা উঠে আসে কি না, তা দেখার।

এদিন বেলা ৩টে নাগাদ হেলিকপ্টারে বাঁকুড়ার রবীন্দ্রভবন লাগোয়া স্টেডিয়ামের অস্থায়ী হেলিপ্যাডে নামার কথা মুখ্যমন্ত্রীর। সেখান থেকে তিনি সরাসরি রবীন্দ্রভবনে আয়োজিত প্রশাসনিক বৈঠকে যোগ দেবেন। এই বৈঠক থেকে জেলার বিভিন্ন প্রকল্পের কাজের অগ্রগতি সম্পর্কে খোঁজ খবর নেওয়ার পাশাপাশি ৭৬টি প্রকল্পের উদ্বোধন ও ১০৫ টি প্রকল্পের শিলান্যাস করার কথা মুখ্যমন্ত্রীর। রাতে বাঁকুড়ায় থাকছেন। বুধবার সতীঘাট এলাকায় একটি কর্মিসভা রয়েছে তাঁর।

বুধবারের সভা নিয়ে কলকাতা হাইকোর্টে একটি মামলা দায়ের হয় সোমবার। আইনজীবী সুলগ্না চৌধুরী এই মামলা করেন। সতীঘাটে যেখানে সভাস্থল ঠিক করা হয়েছে সেটি গন্ধেশ্বরী নদীর চরে। এতে বাস্তুতন্ত্র ক্ষতিগ্রস্ত হবে বলে অভিযোগ মামলাকারীর। যদিও বিচারপতি সব্যসাচী ভট্টাচার্য ও বিচারপতি অজয়কুমার মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ এই জনসভার উপর কোনও অন্তর্বর্তী স্থগিতাদেশ দেয়নি। পর পর জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী বন্দ্যোপাধ্যায়। জুনের শুরুতেই ফের উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন তিনি। আগামী ৭ জুন আলিপুরদুয়ারে বৈঠক করার কথা তাঁর। যেতে পারেন জলপাইগুড়িতেও।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla