Birbhum Woman Harassment: সারা সন্ধে মেয়েকে হন্যে হয়ে খুঁজল পরিবার, তারপর এল ফোন…

Birbhum Woman Harassment: পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার পরিচিত এক যুবকই এই ঘটনায় মূল অভিযুক্ত। তিনি নাবালিকাকে ভুলিয়ে মোটর সাইকেলে তুলে নিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ।

Birbhum Woman Harassment: সারা সন্ধে মেয়েকে হন্যে হয়ে খুঁজল পরিবার, তারপর এল ফোন...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 6:25 PM

বীরভূম : গ্রাম থেকে তুলে নিয়ে গিয়ে দশম শ্রেণির এক নাবালিকা ছাত্রীকে গনধর্ষণের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) মাড়গ্রাম থানার একডালা গ্রামে। ঘটনায় অভিযুক্ত তিনজনকেই গ্রেফতার করেছে মাড়গ্রাম থানার পুলিশ। নির্যাতিতা নাবালিকাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রামপুরহাট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাবালিকার পরিচিত এক যুবকই এই ঘটনায় মূল অভিযুক্ত। তিনি নাবালিকাকে ভুলিয়ে মোটর সাইকেলে তুলে নিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ। পকসো আইনে মামলা রুজু হয়েছে তিন অভিযুক্তের বিরুদ্ধে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় বীরভূমের নলহাটি থানার পাখা গ্রামের রাস্তা থেকে ওই গ্রামেই বাসিন্দা দশম শ্রেণির ছাত্রীকে মোটর সাইকেলে তুলে নিয়ে যান এক যুবক। অভিযুক্ত ভোল্লা গ্রামের বাসিন্দা। নাবালিকার পূর্ব পরিচিত ওই যুবক তাকে তাঁর বাড়ি ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলেছিলেন। এরপর একডালা গ্রামের মাঠে নিয়ে যান। সেখানেই যুবকের আরও দুই বন্ধু আসেন বলে অভিযোগ। এরপর ওই মাঠেই নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগে জানিয়েছে নাবালিকার পরিবার।

এরপর নলহাটি থানার কাছে নামিয়ে দেওয়া হয় ওই নাবালিকাকে। অন্যদিকে তখন নাবালিকার পরিবার তার খোঁজ শুরু করেছে। মেয়েকে কোথাও পাওয়া যাচ্ছিল না বলে জানিয়েছে নাবালিকার বাবা। পরে থানা থেকে ফোন আসে বাড়িতে। এরপর থানায় গিয়ে মেয়ের কাছে পুরো ঘটনা শোনার পরই অভিযোগ দায়ের করেন পরিবারের সদস্যরা। শুক্রবারই তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তিন অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার।