Anubrata Mondal: এবার কেষ্টর দুয়ারেই সদলবলে সিবিআই! সিআরপিএফ জওয়ান নিয়ে ৩৫ জনের দল বোলপুরে

Anubrata Mondal: অনুব্রত মণ্ডল গ্রেফতারির আশঙ্কা করে এবার সুপ্রিম দ্বারস্থ হচ্ছেন বলে সূত্রের খবর। শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে বারবার সিবিআই হাজিরা এড়িয়ে যাচ্ছেন তিনি।

Anubrata Mondal: এবার কেষ্টর দুয়ারেই সদলবলে সিবিআই! সিআরপিএফ জওয়ান নিয়ে ৩৫ জনের দল বোলপুরে
বোলপুরে সিআরপিএফ জওয়ান
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 11, 2022 | 9:11 AM

বোলপুর: কেষ্টর দুয়ারে সিবিআই। বোলপুরে পৌঁছেছে সিবিআই তদন্তকারী দল। মধ্যরাতে বোলপুরে পৌঁছয় কেন্দ্রীয় তদন্তকারী দলের সদস্যরা। বৃহস্পতিবার সকালেই রতনকুঠি গেস্ট হাইসে তলব করা হয় এক ব্যাঙ্ক কর্মীকে। আসানসোল এবং কলকাতা থেকে একাধিক গাড়ি পৌঁছয় বলে সূত্রের খবর। রতনকুঠি গেস্ট হাউজ় ও পূর্বপল্লি গেস্ট হাউজ়ে পৌঁছয় সিবিআই দল। ৩০ থেকে ৩৫ জনের দল পৌঁছয় বলে সূত্রের খবর। রতনকুঠি গেস্ট হাউজ়ে পৌঁছয় ৬ গাড়ি সিআরপিএফ জওয়ান। রয়েছেন মহিলা সিআরপিএফ জওয়ানও। ১৪ দিনের সময় চেয়েছেন অনুব্রত। কিন্তু সেই সময় কি দেবেন তদন্তকারীরা? ঘুরপাক খাচ্ছে সেই প্রশ্ন।

অনুব্রত মণ্ডল গ্রেফতারির আশঙ্কা করে এবার সুপ্রিম দ্বারস্থ হচ্ছেন বলে সূত্রের খবর। শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে বারবার সিবিআই হাজিরা এড়িয়ে যাচ্ছেন তিনি। কিন্তু তাঁর শারীরিক অসুস্থতা ও চিকিৎসকদের রিপোর্ট নিয়েও কম জলঘোলা হয়নি। এবার শোনা যাচ্ছে, ফিসচুলা অপারেশনের জন্য নিজেই বায়না করছেন তিনি।

গরু পাচার মামলায় মোট ৯ বার তলব এড়িয়েছেন অনুব্রত। কেষ্ট ইস্যুতে তদন্তের জাল গোটাতে সচেষ্ট সিবিআই। কলকাতা ও আসানসোল থেকে ইতিমধ্যেই সিবিআই আধিকারিকরা আসতে শুরু করেছেন। বোলপুরের রতন কুঠি কার্যত সিআরপিএফ- জওয়ানে ছয়লাপ। কিন্তু এত সিআরপিএফ জওয়ান কেন, সেই প্রশ্নও উঠছে। সিবিআই আধিকারিকরা কি কোনও বড় পদক্ষেপ নিচে চলেছেন, বাড়ছে ক্রমশ রহস্য।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla