Anubrata Mondal: শ্রাবণ মাসের শেষ সোমবার, শিবের উপাসক কেষ্টর অনুুপস্থিতিতেই তাঁর বাড়িতে যজ্ঞ

Anubrata Mondal: এই পরিস্থিতিতে অনুব্রতর মঙ্গল কামনায় যজ্ঞের আয়োজন করা হয়েছে তাঁর বাড়িতে। নীল রঙা বাড়ির তিন তলার ছাদে ত্রিপল খাঁটিয়ে করা হয়েছে প্যান্ডেল।

Anubrata Mondal: শ্রাবণ মাসের শেষ সোমবার, শিবের উপাসক কেষ্টর অনুুপস্থিতিতেই তাঁর বাড়িতে যজ্ঞ
অনুব্রতর বাড়িতে যজ্ঞ (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 15, 2022 | 1:41 PM

বীরভূম: বীরভূমের ‘বেতাজ বাদশা’ এখন সিবিআই হেফাজতে। খালি পড়ে রয়েছে তাঁর ‘সাম্রাজ্য।’ ১৫ অগস্টের সকাল থেকেই অনুব্রত মণ্ডলের বাড়িতে জোর প্রস্তুতি। তাঁর বাড়িতে সকালে যজ্ঞ হবে। সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে তার প্রস্তুতি। যজ্ঞে সামিল হতে অনুব্রত মণ্ডলের বাড়িতে এসেছেন বোলপুরের সাংসদ অসিত মাল। এছাড়া সকালেই বাড়িতে এসেছেন পুরোহিত। ৫ জন পুরোহিত ঢুকেছেন বাড়িতে। খোল-কীর্তন সহযোগে একটি দলও বাড়িতে পৌঁছেছেন। জানা গিয়েছে, অনুব্রত মণ্ডলের নামে সংকল্প করেই এই হোম যজ্ঞর আয়োজন করা হয়েছে বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, সিবিআই হেফাজতে স্বাস্থ্য ভাল নেই অনুব্রত মণ্ডলের। চিকিত্‍সকরা পরামর্শ দিয়েছেন রাতে কিছুটা হাঁটার। করিডরে সেই ব্যবস্থা করে দিয়েছেন গোয়েন্দারাই। সেখানে হেঁটেছেন কেষ্ট। খুব একটা কথা বলছেন না। চিনারপার্কের বাড়ি থেকে আসবে খাবার। নিয়ম মাফিক তাঁকে ওষুধ দিচ্ছেন গোয়েন্দারাও। কিন্তু অনুব্রতর ওপর চাপ বাড়াচ্ছে সিবিআই-ও। তাঁর এককালের ছায়াসঙ্গী সায়গলের বিরুদ্ধে সিবিআই-এর চার্জশিটে নাম রয়েছে অনুব্রত মণ্ডলের। চার্জশিটে বলা হয়েছে, অনুব্রতর হয়ে টাকা নিতেন সায়গল। গরুপাচারের জন্য ঘুষ নিতেন সায়গল। বিনিময়ে পাচারকারীদের সুরক্ষা নিশ্চিত করা হত। সবটাই করা হত অনুব্রতর হয়ে। সায়গল অনুব্রত যোগ স্পষ্ট সিবিআইয়ের চার্জশিটে।

এই পরিস্থিতিতে অনুব্রতর মঙ্গল কামনায় যজ্ঞের আয়োজন করা হয়েছে তাঁর বাড়িতে। নীল রঙা বাড়ির তিন তলার ছাদে ত্রিপল খাঁটিয়ে করা হয়েছে প্যান্ডেল। বলাই বাহুল্য, অনুব্রত মণ্ডল না থাকলেও, তাঁর শুভ কামনায় অনুগামীরাই এই ষজ্ঞের আয়োজন করেছেন।

এই খবরটিও পড়ুন

অনুব্রতর শিবের উপাসক। আজ শ্রাবণ মাসের শেষ সোমবার। সেই উপলক্ষে তাঁর বাড়ির ছাদে এই যজ্ঞের আয়োজন করা হয়েছে। প্রতিবারই এই যজ্ঞের আয়োজন করা হয়। এবার যজ্ঞের প্রধান আয়োজক নেই, তাঁর বদলে অনুগামীরাই সব প্রস্তুতি সারলেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla