Babul Supriyo: অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়র কনভয়

Babul Supriyo: গানের অনুষ্ঠানে অংশ নিতে বীরভূমের রামপুরহাটের দিকে যাচ্ছিলেন বাবুল।

Babul Supriyo: অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ, দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়র কনভয়
বাবুল সুপ্রিয় (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2023 | 11:48 PM

বীরভূম: দুর্ঘটনার মুখে পড়ল রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) কনভয়। শুক্রবার সন্ধ্যায় বীরভূমে (Birbhum) যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়। রামপুরহাটে অনুষ্ঠান করতে যাচ্ছিলেন তিনি। বাবুলের কনভয়ে থাকা একটি গাড়ির সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তবে এই ঘটনায় রাজ্যের পর্যটন ও তথ্য প্রযুক্তি দফতরের মন্ত্রী বাবুল সুপ্রিয়র কোনও আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। আহত হয়েছেন তাঁর বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী।

এদিন যাওয়ার পথে সাঁইথিয়া এলাকার মুসরডা পেট্রোল পাম্পের কাছে এই ঘটনা ঘটে। বাবুল সুপ্রিয়র গাড়ির পিছনে থাকা একটি গাড়িতে তাঁর নিরাপত্তারক্ষীরা ছিলেন। বাবুল সুপ্রিয়র গাড়ি এগিয়ে যায়। এরপরই তার পিছনে থাকা বোলেরো গাড়িটি পেট্রোল পাম্প থেকে বেরিয়ে আসা একটি অটোর সঙ্গে মুখোমুখি ধাক্কা খায়। ঘটনায় মোট সাত থেকে আট জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাঁদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

যে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে, সেই গাড়িতে ৬ জন ছিলেন বলে জানা গিয়েছে। গুরুতর আহত হয়েছেন অটোচালকও। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তিনি অটোতে তেল ভরে পেট্রোল পাম্প থেকে বেরচ্ছিলেন বলে জানিয়েছেন। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ।

এদিন রামপুরহাটে গানের অনুষ্ঠানে শেষে বাবুল সুপ্রিয় জানান, সোজা হাসপাতালে যাবেন। তাঁর সঙ্গীরা আহত হয়েছেন বলে জানান তিনি। তিনি আরও জানান, তাঁর কনভয়ের গাড়িটি পুরো উল্টে পড়ে গিয়েছিল। তবে এর পিছনে কোনও ষড়যন্ত্রের তত্ত্ব মানতে নারাজ বাবুল। তিনি বলেন, ‘ষড়যন্ত্র করে কিছু হয় না। অনেকে চেষ্টা করেছে, কেউ কিছু করতে পারেনি। একটা দুর্ঘটনাকে আমি না জেনে ষড়যন্ত্র বলতে পারি না।’ সেই সঙ্গে তিনি এও জানান, তিনি সবসময় নিজেই গাড়ি চালানোই পছন্দ করেন, কোনও চালক রাখেন না।

দিন কয়েক আগেই দুর্ঘটনার কবলে পড়েছিলেন রাজ্যের আর এক মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি দশ চাকার লরি। তবে সেই দুর্ঘটনায় মন্ত্রীর কোনও ক্ষতি হয়নি। উল্লেখ্য, গত বছর একাধিকবার দুর্ঘটনার মুখে পড়ে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কনভয়। মেদিনীপুরে ও কলকাতায় দুর্ঘটনার কবলে পড়ে তাঁর কনভয়। কেন বারবার দুর্ঘটনার মুখে পড়তে হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিজেপি বিধায়ক।