বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্বামীকে ‘খুন’ করে দেহ পুকুরে ফেললেন স্ত্রী

Birbhum Crime News: সন্দেহ হওয়ায় প্রতিবেশীরা গিয়ে দেখেন বাড়িতে নেই আলাউদ্দিন। খোঁজ নিতে দেখা যায়, বাড়ির পাশেই পুকুরে ভাসছে আলাউদ্দিনের দেহ।

  • Publish Date - 8:51 am, Wed, 7 July 21 Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী
বিবাহ বহির্ভূত সম্পর্কের জের, স্বামীকে 'খুন' করে দেহ পুকুরে ফেললেন স্ত্রী
নিজস্ব চিত্র

বীরভূম: প্রতিবেশী এক যুবকের সঙ্গে সম্পর্ক রয়েছে। আর সেই সম্পর্কের মাঝে কাঁটা হয়ে দাঁড়িয়েছিলেন স্বামী। তাই নিজে হাতেই সেই কাঁটা উপড়ে ফেললেন স্ত্রী। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ স্ত্রীয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) সিউড়িতে। ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। মৃতের নাম শেখ আলাউদ্দিন (৩৬)।

শেখ আলাউদ্দিন দিনমজুরির কাজ করতেন। তাঁর স্ত্রী আর্জিনা বিবির সঙ্গে প্রতিবেশী এক যুবকের সম্পর্ক ছিল বলে দাবি গ্রামবাসীদের। বিষয়টি জানতে পেরে গিয়েছিলেন আলাউদ্দিন। এই নিয়ে তাঁদের মধ্যে বারবার অশান্তিও হত। মঙ্গলবার রাতেও চিৎকার চেঁচামেচি শুনতে পান স্থানীয়রা। তারপর সব চুপ হয়ে যায় আচমকাই।

সন্দেহ হওয়ায় প্রতিবেশীরা গিয়ে দেখেন বাড়িতে নেই আলাউদ্দিন। খোঁজ নিতে দেখা যায়, বাড়ির পাশেই পুকুরে ভাসছে আলাউদ্দিনের দেহ। এরপর স্ত্রীকে চেপে ধরেন গ্রামবাসীরা। রাত ২টো নাগাদ খবর দেওয়া হয় থানায়। কিন্তু গ্রামবাসীদের অভিযোগ, পুলিশ ভোরে আসে। তাই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা।

আরও পড়ুন: এখনও ফোন পান নি দিলীপ! মন্ত্রিসভায় বাংলার কারা? পাঁচ জন বাদেও উঠে আসছে আরেক নাম

গ্রামের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। পরে অভিযুক্তকে গ্রেফতারের পর অবরোধ তুলে নেন তাঁরা। স্ত্রী আর্জিনাকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

Click on your DTH Provider to Add TV9 Bangla