Birbhum Deadbody Found: হইহই করে বাউল গান শুনতে গিয়েছিলেন, বাড়িতে ফিরে মা-কে এই অবস্থায় দেখে কপাল চাপড়াচ্ছেন ছেলে

West Bengal: স্থানীয় সূত্রে খবর, ধর্মরাজ পুজো উপলক্ষে পাশের গ্রামে বাউল গান চলছিল। গতকাল রাত্রিবেলা তাঁর ছেলে উজ্জ্বল বাগদী বাউল গান শুনতে গিয়েছিলেন।

Birbhum Deadbody Found: হইহই করে বাউল গান শুনতে গিয়েছিলেন, বাড়িতে ফিরে মা-কে এই অবস্থায় দেখে কপাল চাপড়াচ্ছেন ছেলে
এলাকাবাসী ভিড় জমিয়েছেন ওই বাড়িতে (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 17, 2022 | 12:12 PM

বীরভূম: পাশের পাড়ায় চলছিল বাউল গানের অনুষ্ঠান। সেই গান শুনতেই গ্রামের একাংশ গিয়েছিল অনুষ্ঠানে। সবার মতো ওই এলাকারই এক যুবক গিয়েছিল অনুষ্ঠানে। বাড়িতে মা ছিলেন। কিন্তু বাড়ি ফিরে মা-কে এমন অবস্থায় দেখবেন তা হয়ত ভাবেননি তিনি।

মর্মান্তিক ঘটনা। বাড়ি থেকে এক বিধবা মহিলার অস্বাভাবিক মৃতদেহ উদ্ধার। গোটা ঘটনায় চাঞ্চল্য ওই এলাকায়। বীরভূমের ময়ূরেশ্বর থানার বহড়া গ্রামের ঘটনা। মৃতের নাম সুন্দরী বাগদী। তাঁর বয়স আনুমানিক ৪১ বছরের কাছাকাছি। বাড়িতে নিজের ছেলেকে নিয়ে বসবাস করতেন।

স্থানীয় সূত্রে খবর, ধর্মরাজ পুজো উপলক্ষে পাশের গ্রামে বাউল গান চলছিল। গতকাল রাত্রিবেলা তাঁর ছেলে উজ্জ্বল বাগদী বাউল গান শুনতে গিয়েছিলেন। বাড়িতে সুন্দরী একাই ছিলেন। রাত দু’টো নাগাদ তাঁর ছেলে উজ্জ্বল বাগদী বাড়ি ফিরে এসে দেখেন তাঁর মা বাড়ির ভিতরেই মৃত অবস্থায় পড়ে রয়েছেন। এবার বাড়ির মেঝেতে মা-কে অর্ধ উলঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখতে রীতিমত স্তম্ভিত হয়ে পড়েন ওই যুবক। আর দেরি না করে সঙ্গে-সঙ্গে তিনি প্রতিবেশীদের খবর দেন। তৎক্ষণাৎ তাঁরা পুলিশে খবর দেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে ময়ূরেশ্বর থানার পুলিশ। ঘটনাস্থলে গিয়ে তাঁরা মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে । তবে কী কারণে ওই মহিলার মৃত্যু হয়েছে সেই বিষয়টি তদন্ত করছে ময়ূরেশ্বর থানার পুলিশ।

এই খবরটিও পড়ুন

মহিলার ছেলে বলেন, “বর্তমানে বাড়িতে মা আর আমি থাকি। বাবা মারা গিয়েছে। দুই দিদি রয়েছে। তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। কালকে হঠাৎ একটি জলসা অনুষ্ঠানে গিয়েছিলাম। রাত আটটা নাগাদ যাই। দেড়টা নাগাদ বাড়িতে ফিরি। প্রতিদিন মা-কে যেভাবে শুয়ে থাকতে দেখি কালকে ফিরে সেইভাবে দেখিনি। অন্যরকম ভাবে মা শুয়ে ছিল। উলঙ্গ অবস্থায় মা পড়েছিল। শরীরে কোনও কাপড় ছিল না। দেখে অবাক হয়ে গিয়েছে। মাকে দু’বার ডাকলাম। মাকে সোজা করলাম। মুখ দেখে বুঝলাম নিঃশ্বাস বন্ধ হয়ে গিয়েছে। এরপর কাকার ছেলেকে ডাকি। ভয় পেয়ে গিয়েছিলাম। তারপর পুলিশকে ফোন করি। পুলিশ এসে উদ্ধার করে নিয়ে যায় মৃতদেহ।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla