Bolpur TMC Leader: ‘গুড় বাতাসা বিলি করলে পিঠে চড়াম চড়াম’, প্রকাশ্যে হুঁশিয়ারি তৃণমূল নেতার

Bolpur TMC Leader: তাঁর মন্তব্য ঘিরে ইতিমধ্যেই বিতর্ক দানা বেঁধেছে। শুক্রবার তিনি তৃণমূলের মিছিলের পর বক্তব্য রাখতে গিয়ে এমন কথা বলেন।

Bolpur TMC Leader: 'গুড় বাতাসা বিলি করলে পিঠে চড়াম চড়াম', প্রকাশ্যে হুঁশিয়ারি তৃণমূল নেতার
তৃণমূল নেতার হুঁশিয়ারি
TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Aug 13, 2022 | 12:35 PM

বীরভূম: বীরভূমের ‘বেতাজ বাদশা’ এখন সিবিআই হেফাজতে। খালি পড়ে রয়েছে তাঁর ‘সিংহাসন-সাম্রাজ্য’। তবে তাঁর বলে যাওয়া বাণী স্মরণ করে চলেছেন তাঁর অনুগামীরা। তাঁরই বলা বুলি আওড়ে চলেছেন। প্রকাশ্যে দাঁড়িয়েই তৃণমূল নেতার হুঁশিয়ারি, ‘কেউ যদি গুড় বাতাসা বিলি করেন, তাহলে পিঠে চড়াম চড়াম পড়বে।’ বিরোধীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বীরভূমের ইলামবাজারের তৃণমূলের সাধারণ সম্পাদক দুলাল রায়। তাঁর মন্তব্য ঘিরে ইতিমধ্যেই বিতর্ক দানা বেঁধেছে। শুক্রবার তিনি তৃণমূলের মিছিলের পর বক্তব্য রাখতে গিয়ে এমন কথা বলেন।

ভোট হোক কিংবা বিরোধীদের হুঁশিয়ারি, অনুব্রতর মুখে বারবার উঠে এসেছে গুড়, বাতাসার দাওয়াই। বীরভূমের বেতাজ বাদশার গ্রেফতারের পর তাই গুড়, বাতাসা বিলি করেই উল্লাসে নেমেছেন বিজেপির নেতা কর্মীরা। সঙ্গে ঢাক। অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর গত দুদিন ধরে একই ছবি ধরা পড়ছে জেলায় জেলায়।

তৃণমূলের প্রথম সারির নেতারা দুর্নীতি ইস্যুতে জিরো টলারেন্স নীতি নিয়েছেন। দলের কারোর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠলে, দ্রুত তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে, দল তা বরদাস্ত করবে না বলে হুঁশিয়ারি দিচ্ছেন দলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। জেলাওয়াড়ি দলের নেতৃত্বের সঙ্গে বৈঠকে একই বার্তা দিচ্ছেন তিনি। কিন্তু তারই মধ্যে বিতর্কিত কথা বলছেন একেবারে নীচু তলার নেতা কর্মীরা।

অনুব্রত মণ্ডলের গ্রেফতারির প্রতিবাদে তৃণমূলের তরফেও বীরভূমে একাধিক মিছিল করছেন স্থানীয় নেতৃত্ব। মূলত দলীয় কর্মীদের মনোবল বৃদ্ধিতে তাঁরা মিছিল করছেন। সেখানে কর্মীদের চাঙা করতেই মিছিল শেষে প্রকাশ্যে দাঁড়িয়ে দুলাল রায় বলেন, “হাজার হাজার অনুব্রত জন্ম দেবে। আমরা সবাই মিলে অনুব্রত মণ্ডলের কাজ-দায়িত্বটা ভাগাভাগি করে নেব।”  তাঁকে এই নিয়ে প্রশ্ন করা হলে ক্যামেরার সামনে তিনি কোনও প্রতিক্রিয়াও দিতে চাননি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla