Shantiniketan Child Missing: পাড়ার দোকানে গিয়ে নিখোঁজ পাঁচ বছরের বাচ্চা, ৪৮ ঘণ্টা পেরলেও পুলিশের হাতে নেই কোনও ‘ক্লু’

Shantiniketan Child Missing: পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন। কিন্তু কোনও সূত্রই পরিবারের হাতে আসছে না। এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায় গ্রামে৷

Shantiniketan Child Missing: পাড়ার দোকানে গিয়ে নিখোঁজ পাঁচ বছরের বাচ্চা, ৪৮ ঘণ্টা পেরলেও পুলিশের হাতে নেই কোনও 'ক্লু'
৪৮ ঘণ্টাতেও খোঁজ মিলল না শিশুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 20, 2022 | 11:53 AM

বীরভূম: ৪৮ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। এখনও খোঁজ মিলল না পাঁচ বছরের শিশুর। আসেনি মুক্তিপণ চেয়ে কোনও ফোন। মিলছে না কোনও সূত্রও। শান্তিনিকেতনের মোলডাঙা গ্রামের বাসিন্দারা আতঙ্কে ভুগছেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, গত রবিবার অঙ্গণওয়ারি কেন্দ্রের ছাত্র বছর পাঁচেকের শিবম ঠাকুর বাড়ি থেকে বের হয়৷ সকাল ১০টা নাগাদ বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে গ্রামের মুদিখানার দোকানে যায় সে৷

বাড়ি থেকে উঁকি মারলেই সেই দোকান দেখা যায়। কিন্তু দীর্ঘক্ষণ না ফেরার পরিবারের সদস্যরা খোঁজ শুরু করেন। খোঁজ নিয়ে জানতে পারেন, দোকান থেকে বিস্কুটও কিনেছিল সে। এরপর পাড়ারই রাস্তা দিয়ে এগোয়। গ্রামের এক মহিলা তাকে মোড় পর্যন্ত যেতেও দেখেছিলেন। কিন্তু তারপর আর সেভাবে খেয়াল করেননি।

পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ শুরু করেন। কিন্তু কোনও সূত্রই পরিবারের হাতে আসছে না। এই ঘটনায় রীতিমতো উত্তেজনা ছড়ায় গ্রামে৷ খবর দেওয়া হয় শান্তিনিকেতন থানায়। শান্তিনিকেতন থানার ওসি পার্থ কুমার ঘোষের নেতৃত্বে পুলিশ যায় গ্রামে৷ মোলডাঙা ও আশপাশের গ্রামগুলিতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। গ্রামের একাধিকজনকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে।

পরিবার ও প্রতিবেশীদের সন্দেহ গ্রামের রাস্তা থেকেই অপহরণ করা হয়েছে ওই নাবালককে৷ যদিও,এখনও পর্যন্ত তেমন কোনও ফোনও আসেনি তাঁদের কাছে।

সোমবার পুলিশ কুকুর নিয়েও গ্রামে তল্লাশি চালানো হয়েছে। তাতেও কিছু পাওয়া যাইনি। ওই পরিবারের সঙ্গে কারোর কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। কিন্তু ৪৮ ঘণ্টাতেও পুলিশের হাতে কোনও ‘ক্লু’ আসছে না।

বাগুইআটির দুই ছাত্রের খুনের ঘটনার পর বীরভূমের ইলামবাজারের ইঞ্জিনিয়ারিং ছাত্রের রহস্যমৃত্যুতে গ্রামে আরও আতঙ্ক তৈরি হয়েছে। পাঁচ বছরের বাচ্চার ওপর কার আক্রোশ থেকে থাকতে পারে, সেই উত্তরই খুঁজছেন তদন্তকারীরা।