Child Missing: শান্তিনিকেতনের পর এবার নানুর, ফের নিখোঁজ নাবালক

Birbhum: পরিবার অভিযোগ, গত তেরো দিন আগে নানুরে একটি বিয়ে বাড়ি ছিল। সকাল ৯টা নাগাদ মা ও ছেলে সেই বিয়ে বাড়ির জন্য বের হন।

Child Missing: শান্তিনিকেতনের পর এবার নানুর, ফের নিখোঁজ নাবালক
নিখোঁজ নাবালক (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 3:26 PM

বীরভূম: শান্তিনিকেতনের পর এবার নানুর। তেরো দিন ধরে নিখোঁজ বছর ১৪ নাবালক।

বেশ কিছুদিন আগেই বীরভূমের শান্তিনিকেতনে নাবালক অপহরণের ঘটনা ঘটেছিল। সেই রেশ কাটতে না কাটতেই এবার বীরভূমের নানুর থানার অন্তর্গত আগোড়তর গ্রামের বছর চোদ্দর এক কিশোর নিখোঁজ বলে  জানা গিয়েছে। স্থানীয় সূত্রে খবর, নাবালকের নাম আসরাফুল হক (১৫)। অষ্টম শ্রেণির পড়ুয়া সে।

পরিবার অভিযোগ, গত তেরো দিন আগে নানুরে একটি বিয়ে বাড়ি ছিল। সকাল ৯টা নাগাদ মা ও ছেলে সেই বিয়ে বাড়ির জন্য বের হন। পরবর্তীতে নিজের বাড়িতে ফেরে আসরাফুল। এরপর মা জিজ্ঞাসা করেন ফোন করে সে কোথায়। তখন স্নান করে কিশোর বলেন ভাত খেয়ে বাড়ি ফিরছি। এটাই শেষ কথা মা এর সঙ্গে।

পরবর্তীতে দুপুর ১টা নাগাদ ফোন করলে ফোন তোলে না আসরাফুল। মা বাড়িতে এসে দেখলে ফোন চার্জে লাগানো ছিল। মা প্রতিবেশীদের জিজ্ঞাসা করলে, জানতে পারে বিকেল ৩ টে নাগাদ প্রতিবেশীরা দেখেছে পিঠে ব্যাগ নিয়ে সে যাতায়াত করছে। তারপর পরিবার ও আত্মীয়রা নানুর থানায়  অপহরণের অভিযোগ দায়ের করেন।

কিন্তু তেরো দিন পেরিয়ে গেলেও কোনও খোঁজ পায়নি। পরিবার থেকে আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করলেও তারাও কোনও খোঁজ দিতে পারেনি। নানুর থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। তারপর তেরো দিন কেটে গেলেও এখনও কোনও খোঁজ পাওয়া যায়নি। বাচ্চাটির মা বাবা চিন্তায় ঘুম উড়েছে। নানুর থানার পুলিশ অভিযোগ পেয়ে ঘটনার তদন্দ শুরু করেছে। নিখোঁজ শিশুটির মা বলেন, ‘বিয়েতে গিয়েছিলাম। এরপর ওকে ফোন করি। ও ফোন ধরে বলে যে স্নান করে ভাত খেয়ে নেবে। এরপর আবার ফোন করি। কিন্তু ও ফোন ধরেনি। আজ প্রায় তেরো দিন হল ছেলের খোঁজ পাচ্ছি না। থানায় অভিযোগ করেছি।’