Birbhum: রাত্রিবেলা জোরে বাইক চলছিল, কিছুটা আন্দাজ করেছিল পুলিশ, পরে ছেলেটির ব্যাগ খুলতেই পরিষ্কার হল সবটা

Birbhum: বীরভূমের সদাইপুর এলাকার ঘটনা। গোপন সূত্রে খবর পেয়ে, বীরভূম জেলার সদাইপুর থানার ওসি মিকাইল মিঞার নেতৃত্বে রানিগঞ্জ-মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে চিনপাই বাইপাসের কাছে শেখ সামেদ আলি নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তাঁর কাছ থেকে ১১ কেজির গাঁজা উদ্ধার হয়।

Birbhum: রাত্রিবেলা জোরে বাইক চলছিল, কিছুটা আন্দাজ করেছিল পুলিশ, পরে ছেলেটির ব্যাগ খুলতেই পরিষ্কার হল সবটা
গাঁজা সহ আটক ব্যক্তি (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 11, 2022 | 12:58 PM

বীরভূম: রাত্রি প্রায় সাড়ে এগারোটা। বাইকে করে এক ব্যক্তি যাচ্ছিলেন। প্রথমটা সন্দেহ হয়নি পুলিশের। পরের দিকে অবশ্য নজর এড়ায়নি তাঁদের। নাকা চেকিং করার সময়ই হঠাৎ গাড়িটি দাঁড় করায় পুলিশকর্মীরা। তারপরই উদ্ধার আসল কীর্তি।

বীরভূমের সদাইপুর এলাকার ঘটনা। গোপন সূত্রে খবর পেয়ে, বীরভূম জেলার সদাইপুর থানার ওসি মিকাইল মিঞার নেতৃত্বে রানিগঞ্জ-মোরগ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কে চিনপাই বাইপাসের কাছে শেখ সামেদ আলি নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ। তাঁর কাছ থেকে ১১ কেজির গাঁজা উদ্ধার হয়।

পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির বাড়ি সদাইপুর থানার লালমোহনপুর গ্রামে। গতকাল রাত্রে, একটি মোটরবাইকে করে এগারো কেজির গাঁজা নিয়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় সদাইপুর থানার পুলিশ তাঁকে গাঁজা সহ গ্রেফতার করে। পাশাপাশি তাঁর কাছে থাকা মোটরবাইকও আটক করা হয়েছে। আজ তাঁকে সিউড়ি আদালতে তোলা হল।

প্রসঙ্গত, গতকালই আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতীকে জেলা থেকে গ্রেফতার করল রামপুরহাট থানার পুলিশ। তার কাছ থেকে এক রাউন্ড গুলি ও দেশি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। ধৃতের নাম রায়হান শেখ। গোপন সূত্রে খবর পেয়ে, রামপুরহাট থানার পুলিশ একটি ওয়ান সার্টার দেশি পিস্তল-সহ রায়হানকে গ্রেফতার করে।

জানা গিয়েছে, শুক্রবার গভীর রাতে রামপুরহাট থানার ভাঁড়শালা পাড়ার রায়হান শেখ নামে এক ব্যক্তি জাতীয় সড়কের মাঝখন্ড মোড়ের কাছে ঘোরাফেরা করছিল। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে ধরে ফেলে। ধৃতকে রামপুরহাট আদালতে পেশ করা হবে । রামপুরহাট থানার পুলিশ তৎপরতার সঙ্গে একের পর এক এই ধরণের বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে চলেছে।