Post Poll Violence: ২ মে অনুব্রতকে ফোন, ভোট পরবর্তী হিংসা মামলায় এবার বিজেপি নেতাকে তলব

Post Poll Violence: জানা গিয়েছে, অনুব্রত মন্ডলের কল লিস্ট দেখে ডাকা হচ্ছে সমস্ত রাজনৈতিক নেতা থেকে শুরু করে ডাক্তার অনেককেই।

Post Poll Violence: ২ মে অনুব্রতকে ফোন, ভোট পরবর্তী হিংসা মামলায় এবার বিজেপি নেতাকে তলব
ভোট পরবর্তী হিংসা মামলায় বিজেপি নেতাকে (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 12, 2022 | 12:39 PM

বীরভূম: ভোট পরবর্তী হিংসা মামলায় এবার তলব করা হল বিজেপি নেতাকে। হতবাক রাজনৈতিক মহল। সোমবার তাঁকে দুর্গাপুরে সিবিআই-এর অস্থায়ী অফিসে দেখা করার নির্দেশ দেওয়া হয়েছে। বীরভূম জেলার অন্যতম বিজেপি নেতা কালোসোনা মন্ডল। বার বার নানান মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন তিনি। এবার সেই বিজেপি নেতাকেও ভোট পরিবর্তী হিংসা মামলায় তলব করেছে সিবিআই।

জানা গিয়েছে, অনুব্রত মন্ডলের কল লিস্ট দেখে ডাকা হচ্ছে সমস্ত রাজনৈতিক নেতা থেকে শুরু করে ডাক্তার অনেককেই। আর সেখানেই এবার প্রশ্ন উঠতে শুরু করেছে যে, ভোটের ফলাফলের দিন বিজেপি নেতা কেন ফোন করেছিলেন অনুব্রত মণ্ডলকে। আর এই নিয়ে চর্চা শুরু হয়েছে রাজনৈতিক মহলে।

যদিও, এই বিষয়ে বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহারা বক্তব্য, “ওঁকে ডেকেছে এবার জবাব দেবেন। হতেও পারে ওঁকে রাজসাক্ষী করতে ডেকেছে। ওঁর সঙ্গে হয়তো ফোন কথা হত।” প্রসঙ্গত, ভোট পরবর্তী হিংসা মামলায় বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ সিউড়ির বিধায়ক  বিকাশ রায় চৌধুরীকে তলব করা হয়েছিল।

জানা গিয়েছে, বীরভূম জেলা তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে ২০২১ সালের ২ মে, যাঁরা ফোনে কথা বলেছেন, তাঁদের প্রত্যেকেই ডাকা হচ্ছে দুর্গাপুরের সিবিআই ক্যাম্পে। গত সোমবারই এই মামলায় সিবিআইয়ের কাছে হাজিরা দিয়েছিলেন ময়ূরেশ্বরের বিধায়ক অভিজিৎ রায়। কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই এই মামলার তদন্ত শুরু করেছে। কলকাতার সিজিও কমপ্লেক্সে সিবিআই ইতিমধ্যেই একবার জিজ্ঞাসাবাদ করেছে অনুব্রত মণ্ডলকে।

২০২১ সালের বিধানসভা নির্বাচনের পরই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভোট পরবর্তী হিংসার খবর আসে। ভোট পরবর্তী হিংসা মামলায় তদন্ত করছে সিবিআই। এর আগেও দুর্গাপুরের এনআইটি-র ক্যাম্পাসে বীরভূম ও বর্ধমানের প্রায় ৮ জন বিধায়ক ও ব্লক সভাপতি-সহ তৃণমূল নেতা কর্মীদের তলব করা হয়েছিল।