Suri Child Found: দু’দিন নিখোঁজ থাকার পর বাড়ির অদূরেই মিলল শিশুকে, রহস্য রয়েই গেল সিউড়িতে

Suri Child Found: পাথরচাপুড়িয়া থেকে উদ্ধার করা হয় তাকে। শনিবার সকালে বাড়িতে নিয়ে আসা হয়েছে শিশুটিকে।

Suri Child Found: দু'দিন নিখোঁজ থাকার পর বাড়ির অদূরেই মিলল শিশুকে, রহস্য রয়েই গেল সিউড়িতে
সিউড়িতে নিখোঁজ শিশু উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2022 | 3:36 PM

বীরভূম: অবশেষে উদ্ধার সিউড়ির নিখোঁজ শিশু। আট বছরের শিশুটিকে দেখতে পায় সকালে দেখতে পায় এক মহিলা। পাথরচাপুড়িয়া থেকে উদ্ধার করা হয় তাকে। শনিবার সকালে বাড়িতে নিয়ে আসা হয়েছে শিশুটিকে।

বৃহস্পতিবার সকালে সিউড়ি থানা এলাকার হাটজনবাজার রেলগেট সংলগ্ন বস্তি এলাকায় এক শিশু নিখোঁজ হওয়ার ঘটনা ঘটে। নাজিমউদ্দিন নামে আট বছরের বাচ্চাটা বাড়ির সামনেই খেলছিল। সেখান থেকে সে পাঠের মাঠে শৌচকর্ম করতে যায়। তারপর থেকেই আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পরিবারের সদস্যরা সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করেন। কিন্তু তারপরও তাকে পাওয়া যায় না। এরপর সিউড়ি থানায় নিখোঁজ ডায়েরি করে পরিবার। শান্তিনিকেতনের ঘটনার পর পুলিশ এক্ষেত্রে কড়া পদক্ষেপ করে। শিশুটির খোঁজে আশপাশের সমস্ত এলাকা চষে ফেলা হয়। বাড়ির পাশে পুকুর, জঙ্গল সব খোঁজা হয়। এমনকি শিশুটির মায়ের প্রথম পক্ষের স্বামীর নদিয়ার বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখানেও তার খোঁজ মেলেনি। আশঙ্কিত হয়ে পড়েন পরিবারের সদস্যরা।

এদিকে, শনিবার সকালেই খোঁজ মেলে শিশুটির। পাথরচাপুড়িয়া এলাকায় এক মহিলা তাকে খুঁজে পায়। মহিলার বয়ান অনুযায়ী, তিনি শিশুটিকে ঘুরে বেড়াতে দেখেছিলেন। শিশুটিকে শনিবার বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু বাড়ি থেকে বেশ কিছুটা দূরে শিশুটি ওই জায়গায় কীভাবে পৌঁছাল, সবটাই খতিয়ে দেখা হয়।

এদিকে, আবার নানুরেও ১৪ বছরের এক নাবালককে খুঁজে পাওয়া যাচ্ছে না। অষ্টম শ্রেণির ছাত্র আসরাফুল হককে গত ১৩ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে। পরিবারের তরফ থেকে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়। নানুর থানার পুলিশ অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।