TMC leader missing: নানুরে চলল ড্রোন তল্লাশি, অবশেষে বাবুলালের খোঁজ মিলল বারাসতে

TMC leader missing: গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন তৃণমূল নেতা বাবুলাল শেখ। অবশেষে তাঁকে খুঁজে পেল পুলিশ।

TMC leader missing: নানুরে চলল ড্রোন তল্লাশি, অবশেষে বাবুলালের খোঁজ মিলল বারাসতে
খোঁজ মিলল তৃণমূল নেতার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 31, 2022 | 9:19 PM

বীরভূম : নানুরের নিখোঁজ তৃণমূল নেতার খোঁজ মিলল বারাসত এলাকায়। গত দুদিন ধরে তাঁর খোঁজে জেলা জুড়ে তল্লাশি চালানো হয়েছে। কোথাও খোঁজ না মেলায় শুরু হয় তীব্র জল্পনা। রাস্তা থেকে উদ্ধার হয়েছিল তাঁর ব্যাগ, মোবাইল, জুতো। তাঁর সঙ্গে কোনও ভাবে যোগাযোগ করতে না পেরে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন আত্মীয়রা। অবশেষে সোমবার তাঁর খোঁজ মিলেছে। এদিন রাতেই তাঁকে বারাসত থেকে বীরভূমে নিয়ে যাওয়া হচ্ছে। নানুর থানার পুলিশ নিয়ে যাচ্ছে তাঁকে।

গত শুক্রবার বিকেলের পর থেকে আর খোঁজ পাওয়া যায়নি নানুরের তৃণমূল নেতা বাবুলাল শেখের। থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল পরিবারের তরফ থেকে। সোমবার সকাল থেকে নানুর, কীর্নাহার ও লাভপুর থানার পুলিশ যৌথভাবে তদন্ত কমিটি তৈরি করে তদন্ত শুরু করে। যেখান থেকে ওই ব্যক্তির ব্যাগ উদ্ধার হয়েছিল, এদিন সকাল থেকে ড্রোন নিয়ে সেই ঘটনাস্থলে তল্লাশি চালানো হয়। ঘটনাস্থল থেকে প্রায় ৪-৫ কিলোমিটার দূর পর্যন্ত ড্রোন নিয়ে তল্লাশি চালায় পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দুপুর নাগাদ গোপন সূত্রের খবর পায় পুলিশ, জানতে পারে বারাসতের খড়দহে রয়েছেন ওই ব্যক্তি। সেখান থেকেই উদ্ধার করা হয় তাঁকে। পারিবারিক ঝামেলার জেরে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন বলে জানিয়েছেন বাবুলাল।

এদিন তাঁকে উদ্ধার করার পর বাবুলাল জানান, পরিবারে অশান্তি হয়েছিল, তাই নানুর ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। আর রাস্তার পাশে ওইভাবে ব্যাগ, জুতো পড়ে থাকার বিষয়টিও তাঁরই সাজানো বলে দাবি করেছেন ওই তৃণমূল নেতা।

বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের বাসিন্দা বাবুলাল শেখ। গ্রামের তৃণমূল নেতা হিসেবেই পরিচিত তিনি। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার পর থেকে তাঁর আর কোনও খোঁজ ছিল না। সিধাই গ্রামের পঞ্চায়েত সদস্য ডুলি বিবির সম্পর্কে দেওর হন বাবুলাল। শুক্রবার বিকেল ৪ টে নাগাদ বাসাপাড়ায় যাবেন বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। বাসাপাড়ায় এক বন্ধুর সঙ্গে দেখাও হয়েছিল তাঁর। এরপর পূর্ব বর্ধমানের নতুনহাট যান তিনি। প্রায় রাত ৮ টা নাগাদ নতুনহাট থেকে তিনি ফিরছিলেন। এ পর্যন্ত জানতে পেরেছিল পরিবার। তারপর থেকে আর কোনও খোঁজ ছিল না।