TMC leader missing: মোবাইল কিনবেন বলে বেরিয়ে আর ফেরেননি, মিলল চটি আর ব্যাগ

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Oct 29, 2022 | 12:17 PM

TMC leader missing: পরিবারের দাবি, বাবুলালের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না। কেউ কোনও ক্ষতি করার চেষ্টা করল কি না, সেই আশঙ্কায় ভুগছে পরিবার।

TMC leader missing: মোবাইল কিনবেন বলে বেরিয়ে আর ফেরেননি, মিলল চটি আর ব্যাগ
নিখোঁজ নেতার পরিবার

বীরভূম : বাড়ি ফেরার পথে নিখোঁজ নানুরের তৃণমূল নেতা। রাস্তার ধার থেকে উদ্ধার হল মোটর সাইকেল, ব্যাগ, চটি। মোবাইলে বারবার ফোন করলেও যোগাযোগ করা যাচ্ছে না বলে পরিবারের দাবি। আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে নানুর থানার পুলিশ।

বীরভূমের নানুরের বাসাপাড়ার সিধাই গ্রামের ঘটনা। ওই গ্রামের বাসিন্দা বাবুলাল শেখ, বয়স ৪৫। গ্রামের তৃণমূল নেতা হিসেবেই পরিচিত তিনি। জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার পর থেকে নিখোঁজ হয়ে যান ওই ব্যক্তি। সিধাই গ্রামের পঞ্চায়েত সদস্য ডুলি বিবির সম্পর্কে দেওর হন বাবুলাল। নিজেও সক্রিয়ভাবে রাজনীতি করেন তিনি। বছর খানেক আগে পঞ্চায়েতের সমস্ত কাজও দেখাশোনা করতেন তিনি।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার বিকেল ৪ টে নাগাদ বাসাপাড়ায় যাবেন বলে বাড়ি থেকে বেরন তিনি। মোবাইল কিনতে যাওয়ার পরিকল্পনা ছিল তাঁর। বাসাপাড়ায় এক বন্ধুর সঙ্গে দেখাও হয় তাঁর। দেখা করে পূর্ব বর্ধমানের নতুনহাট যান তিনি। প্রায় রাত আটটা নাগাদ নতুনহাট থেকে তিনি ফিরছিলেন বলে জানা গিয়েছে। নানুরের বাসাপাড়ার সাঁতরা গ্রামের সাঁকোর কাছে একটি রাস্তার ধারে ওই ব্যক্তির মোটরসাইকেল, চটি ও ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। ওই জায়গা দিয়েই ফেরার কথা ছিল তাঁর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোটর সাইকেলে বাজারের ঝোলা লাগানো ছিল, আর ঝোলার ভিতর থেকে বন্ধ করা অবস্থায় পাওয়া গিয়েছে মোবাইল ফোনটি। ডুলি বিবি জানান, তাঁরা বারবার ফোনে যোগাযোগের চেষ্টা করেছেন। তিনি জানান, বাবুলালের সঙ্গে কারও কোনও শত্রুতা ছিল না, তাই ঠিক কী ঘটতে পারে, সেটা বুঝে উঠতে পারছেন না তাঁরা।

রাতের পর থেকে ওই ব্যক্তির আর খোঁজ পাওয়া যাইনি। পঞ্চায়েত নির্বাচনের আগেই তৃণমূল নেতার নিখোঁজ হওয়াকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক উত্তেজনা। ইতিমধ্যেই পরিবারের তরফে নানুর থানায় নিখোঁজ ডায়রি করা হয়েছে। ঘটনার সঙ্গে কোনওরকম রাজনৈতিক যোগ আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা তৈরি হচ্ছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla