Maheshtala Chaos: রেল লাইনের ধারে দাঁড়িয়েই মদ খেয়ে চুর যুবক, প্রতিবাদ করতেই মারধর, রণক্ষেত্র মহেশতলা

Maheshtala: ক্লাব সদস্যদের কথা অনুযায়ী, ওই মুহূর্তে যারা মদ্যপান করছিল তখন তারা চলে গেলেও পরে ফের আরও কয়েকজন যুবককে সঙ্গে নিয়ে ফিরে আসে তারা।

Maheshtala Chaos: রেল লাইনের ধারে দাঁড়িয়েই মদ খেয়ে চুর যুবক, প্রতিবাদ করতেই মারধর, রণক্ষেত্র মহেশতলা
রণক্ষেত্র মহেশতলা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2022 | 3:05 PM

মহেশতলা: মদ খেয়ে চূড়। হঁশ নেই বললেই চলে। রাস্তার মধ্যেই প্রকাশ্যে এই ভাবে মদ খাওয়ার প্রতিবাদ করায় ভাঙা হল ক্লাব ঘর। শুধু তাই নয়, ক্লাবঘর ভাঙাকে কেন্দ্র করে তৈরি হয় উত্তেজনা।

দক্ষিণ ২৪ পরগনার মহেশতলার ঘটনা। মহেশতলা পুরসভার ২১ নম্বর এবং ২২ নম্বর ওয়ার্ডের মধ্যবর্তী শিয়ালদহ বজবজ শাখার ১০ নম্বর রেলগেট লাগোয়া একটি ক্লাব রয়েছে। অভিযোগ, সেখানেই বেশ কয়েকজন যুবক রাস্তায় বাইক দাঁড় করিয়ে মদ খাচ্ছিল। এরই প্রতিবাদ করে ক্লাবের সদস্যরা। বচসা বাধে তখন থেকেই।

ক্লাব সদস্যদের কথা অনুযায়ী, ওই মুহূর্তে যারা মদ্যপান করছিল তখন তারা চলে গেলেও পরে ফের আরও কয়েকজন যুবককে সঙ্গে নিয়ে ফিরে আসে তারা। এরপর কিছু যুবককে উইকেট, হকিস্টিক দিয়ে ক্লাব ঘর ভাঙচুর করার পাশাপাশি রেললাইনের পাথর ছোড়ে। বুধবার রাতে দু’পক্ষের ঢিল ছোড়াছুড়ি এমন পর্যায়ে পৌঁছায় যে ঘটনাস্থলে মহেশতলা থানার পুলিশবাহিনীকে যেতে হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য।

এক ক্লাব সদস্য বলেন, “বাইক রেখে ওরা মদ খাচ্ছিল। বাইকটাকে সরাতে বলায় আমাদের ছেলেদের সঙ্গে হাতাহাতি বেঁধে যায়। মারধর করে। ভাঙচুর করে। তারপর অনেক বলার পর ওরা সবাই চলে যায়। তবে এখানেই শেষ নয়। আরও কয়েকজন ছেলেকে সঙ্গে নিয়ে ওরা চলে আসে। ফের এসে ওরা মারধর করে।”

পুলিশ সূত্রে খবর, ঢিল ছোড়াছুড়িতে উভয় পক্ষেরই বেশ কয়েকজন আহত হয়েছে। তাদের মহেশতলা পুরসভার মাতৃ সদন এবং অন্যত্র চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সকালেও এলাকায় যথেষ্ট থমথমে রয়েছে। ক্লাবের সামনে বসেছে পুলিশ পিকেট।

বস্তুত, মাইক বাজানোকে কেন্দ্র করে গতকাল রাত্রিবেলা উত্তেজনা তৈরি হয় হাওড়ার ডোমজুড়েও। পাড়ার এক ক্লাবে দুই দলের মধ্যে সংঘর্ষ বাধে। গোটা ঘটনায় আহত হয় অনেকেই। আহতদের ডোমজুড় গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে দুষ্কৃতীরা হাসপাতালের পাশাপাশি অ্যাম্বুলেন্সে ভাঙচুর করে বলে অভিযোগ। পরে ডোমজুড় থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।