Coochbehar Accident: মর্মান্তিক! রাস্তার ধারে একের পর এক দোকানে ধাক্কা লরির, ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত কমপক্ষে ৪

Coochbehar: কোচবিহারের তুফানগঞ্জের ৩১ নং জাতীয় সড়কের ঘটনা। স্থানীয় সূত্রে খবর, পাকুরতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে আসা একটি লরি রাস্তার ধারে থাকা একাধিক দোকানের উপরে দিয়ে চলে যায়

Coochbehar Accident: মর্মান্তিক! রাস্তার ধারে একের পর এক দোকানে ধাক্কা লরির, ভয়ঙ্কর দুর্ঘটনায় মৃত কমপক্ষে ৪
ভয়ঙ্কর দুর্ঘটনা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

May 28, 2022 | 7:20 PM

কোচবিহার: জাতীয় সড়কের উপর দোকান খাঁটিয়ে বসেছিলেন ওঁরা। কিন্তু নিমেশেই ঘটে গেল ভয়ঙ্কর দুর্ঘটনা। মৃত্যু হল রাস্তার ধারে দোকান করা কয়েকজনের। স্থানীয় সূত্রে খবর, মৃত্যু হয়েছে চারজনের।

কোচবিহারের তুফানগঞ্জের ৩১ নং জাতীয় সড়কের ঘটনা। স্থানীয় সূত্রে খবর, শনিবার পাকুরতলা এলাকায় রোজের মতোই বাজার বসেছিল। ক্রেতা-বিক্রেতার ভিড় ছিল। তখনই হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে আসে একটি লরি। রাস্তার ধারে থাকা একাধিক দোকানের উপরে উঠে যায়। তখনই ঘটে যায় মর্মান্তিক ঘটনাটি। এলাকাস্থলেই মৃত্যু হয় কয়েকজনের। সরকারি ভাবে মৃত্যুর সংখ্যা এখনো জানানো হয়নি। তবে কোচবিহারের তৃণমূল জেলা সভাপতি পার্থ প্রতিম রায় বলেন, এই দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। মৃতদের নাম বাসুদেব ঘোষ, বিল্লু দাস, ক্ষিতিশ কার্জী তবে বাকিদের নাম এখনও জানা যায়নি।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই এলাকায় পৌঁছেছে তুফানগঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছেন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা। ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া।

এই খবরটিও পড়ুন

মৃতের এক আত্মীয় বলেন, ‘আমি বাড়িতে ছিলাম। উনি বাজার করতে আসে। আধ ঘণ্টা বাদেই ফোন গেল উনি আর নেই। শুনি একটি ডাম্পার পাকুরতলা বাজারের উপর দিয়ে চলে গিয়েছে। ওইখানে সবজির কিছু দোকান ছিল। লোকে-লোকারণ্য হয়ে গিয়েছে গোটা এলাকা। আমরা খবরটা পাওয়া মাত্রই দৌড়ে চলে আসি। শুনতে পেলাম সাত-থেকে আটজনের মৃত্যু হয়েছে।’ আর এক এলাকাবাসী বলেন, ‘আরও এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ‘তুফানগঞ্জের ৩১ নং জাতীয় সড়কের ধারে একটি বাজার বসে। ওই বাজারের উপর দিয়েই লরিটি চলে। তখনই আঘাত লাগে অনেকের। ঘটনাস্থলে মৃত্যু হয় একাধিকের।’

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla