Crime: বুক লক্ষ্য করে একের পর গুলি! ঘটনাস্থানে গিয়ে অবাক প্রতিবেশীরা

Coochbehar: ঝামেলা মেটাতে একপক্ষ বেছে নিল চরম পথ।

Crime: বুক লক্ষ্য করে একের পর গুলি! ঘটনাস্থানে গিয়ে অবাক প্রতিবেশীরা
খনি কর্মীকে খুন (ফাইল চিত্র)

কোচবিহার:অনেক দিন ধরেই জমি নিয়ে বিবাদ চলছিল দুই পক্ষের মধ্যে। কিছুতেই মিটছিল না সেই বিবাদ। পরে ঝামেলা মেটাতে একপক্ষ বেছে নিল চরম পথ।

মাথাভাঙা (Mathabhanga)১ নং ব্লকের জোরপাটকি গ্রাম পঞ্চায়েতের কাজি মোড় এলাকা। সেখানকার বাসিন্দা সামিউল হক। তার কাছ থেকে আরাউদ্দিন মিঞা নামে এক ব্যক্তি জমি কিনেছিলেন। এরপরই শুরু যত সমস্যার।

কেনা জমি নিয়ে শুরু হয় বিবাদ। কিছুদিন ধরেই চলছিল ঝামেলা। এরপর মঙ্গলবার হঠাৎ আরাউদ্দিন মিঞা সামিউল হককে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। অভিযোগ, সেখানেই তাকে গুলি করে।

সূত্রের খবর, সামিউল মিঞার বুকে দু’টি গুলি লেগেছে। সেই গুলির আওয়াজে এলাকায় লোকজন জড়ো হয়। তড়িঘড়ি সামিউলকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী তার পরিস্থিতি আশঙ্কাজনক হাওয়ায় তাঁকে মাথাভাঙা হাসপাতাল থেকে কোচবিহার মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। গুলি চালানোর ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

উল্লেখ্য, গত কয়েকদিন আগে জমি নিয়ে বিবাদের ঘটনা সামনে আসে। এক সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে নিজের বৌদিকে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। বৌদি মৃত্যুতে অভিযোগ উঠেছে দুই দেওরের বিরুদ্ধে। বাঁশ দিয়ে পিটিয়ে খুন (Murder) করা হয়েছে বলে অভিযোগ। পারিবারিক বিবাদের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিক অনুমাল পুলিশের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার গাজোল থানার রানীগঞ্জ এলাকায়।

রাতে রানীগঞ্জে এই ঘটনা ঘটে। মৃত গৃহবধূর নাম সুমিত্রা ঘোষ, বয়স বছর। শুধু গৃহবধূর মৃত্যুই নয়, আক্রান্ত হয়েছেন স্বামী রাজু ঘোষ। অভিযুক্তরা হলেন উজ্জ্বল ঘোষ ও অমিত ঘোষ। উজ্জ্বল ঘোষ গাজোল থানার সিভিক ভলেন্টিয়ার হিসেবে কর্মরত রয়েছেন। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরেই জমি জায়গা নিয়ে তাদের মধ্যে পারিবারিক বিবাদ লেগেই রয়েছে।

এই জমি বিবাদ নিয়ে শুরু হয় তিন পরিবারের গন্ডগোল। সেই গন্ডগোলের জেরেই দাদা রাজু ঘোষ ও বৌদি সুমিত্রা ঘোষকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে সিভিক ভলেন্টিয়ার উজ্জ্বল ঘোষ ও তার ভাই অমিত ঘোষের বিরুদ্ধে। আক্রান্তদেরকে তড়িঘড়ি স্থানীয়রা শুক্রবার রাতে চিকিৎসার জন্য নিয়ে যায় গাজোল গ্রামীণ হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসা চলাকালীন ভোররাতে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় সুমিত্রা ঘোষের।

আরও পড়ুন: North Bengal Weather: গর্জন বাড়ছে তিস্তার! দক্ষিণের পর এবার ভয় ধরতে শুরু করেছে উত্তরবঙ্গে

 

Click on your DTH Provider to Add TV9 Bangla