Udayan Guha On Nisith Pramanik: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বাড়িতে বোমা-অস্ত্র মজুত রয়েছে, উদয়নের বিস্ফোরক দাবি

Udayan Guha On Nisith Pramanik: বৃহস্পতিবার পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী সিতাই-সহ একাধিক জায়গায় যাওয়ার কথা ছিল নিশীথের। সিতাইয়ের গোসানিমারি এলাকা দিয়ে যাওয়ার সময়ে তাঁর গাড়িত ঢিল ছোড়া হয় বলে অভিযোগ।

Udayan Guha On Nisith Pramanik: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর বাড়িতে বোমা-অস্ত্র মজুত রয়েছে, উদয়নের বিস্ফোরক দাবি
নিশীথ সম্পর্কে আরও বিস্ফোরক উদয়ন
Follow Us:
| Edited By: | Updated on: Nov 03, 2022 | 3:08 PM

কোচবিহার: কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বাড়িতে মজুত রয়েছে বোমা-অস্ত্র। সিতাইয়ে নিশীথ প্রামাণকির কনভয়ে হামলার প্রেক্ষিতে TV9 বাংলায় প্রতিক্রিয়া দিতে গিয়ে আবারও বিস্ফোরক মন্তব্য করলেন উদয়ন গুহ। তিনি বলেন, “আমি চ্যালেঞ্জ করে বলছি, পুলিশ যদি ওঁর বাড়িতে রেড করেন, তাহলে দেখতে পাবে ওঁর বাড়ির বিভিন্ন জায়গায় অ্যান্টি সোশ্যালদের এনে জমা করে রাখা হয়েছে। নানারকম অস্ত্র মজুত করা থাকে। কিন্তু ওঁর বাড়িতে পুলিশ ঢুকতে পারে না। যেহেতু কেন্দ্রীয় বাহিনী ওঁর বাড়ি ঘেরাও করে থাকে। ওঁর বাড়িতে রেড হলে অস্ত্র মিলবে। অ্যান্টি সোশ্যালরা বিভিন্ন জায়গায় গোলমাল পাকিয়ে ওঁর বাড়িতে আশ্রয় নেয়।”

বৃহস্পতিবার পূর্বনির্ধারিত কর্মসূচি অনুযায়ী সিতাই-সহ একাধিক জায়গায় যাওয়ার কথা ছিল নিশীথের। সিতাইয়ের গোসানিমারি এলাকা দিয়ে যাওয়ার সময়ে তাঁর গাড়িত ঢিল ছোড়া হয় বলে অভিযোগ। এর প্রেক্ষিতে প্রতিক্রিয়া নিতে ফোন করা হয় উদয়ন গুহকে। কারণ তিনিই কিছুদিন আগে প্রকাশ্য সভামঞ্চে দাঁড়িয়ে বলেন, “এই লোকসভা নির্বাচনে নিশীথ প্রামাণিকের দাড়ি-গোঁফ উপড়ে নেওয়ার বন্দোবস্ত করতে হবে। আপনারা সেইভাবে এলাকায় এলাকায় মানুষকে তৈরি করবেন।” ঘটনাচক্রে তার পরই এই হামলায় প্রশ্ন উঠছে।

হামলার পর নিশীথ প্রামাণিকের বক্তব্য, “আমাদের ওপর ইটবৃষ্টি হলে আমরা তো আর পুষ্পবৃষ্টি করব না। ফলে যা প্রতিফলন হওয়ার হবে।” অন্যদিকে, এপ্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “নিশীথ প্রামাণিক, দিলীপ ঘোষ যেভাবে ধারাবাহিক প্ররোচনা দিয়ে যাচ্ছেন, সেখানে ওখানে স্থানীয় কিছু হয়েছে কিনা, খোঁজ নিয়ে দেখতে হবে। তৃণমূলের খেয়েদেয়ে কাজ নেই, এমন কাজ করবে। হাফ কিলোমিটার দূরে ধান ক্ষেত থেকে কেউ দাড়ি উপড়ে নিতে আসছে, এটা কি আপনার মনে হয়? পুরো ঘটনা খতিয়ে না দেখে উপসংহারে পৌঁছানো সম্ভব নয়।”